প্রয়োজনীয় সংস্কার করে নির্বাচনের ব্যবস্থা নিন: রিজভী

অন্তর্বতীকালীন সরকারকে বিএনপিসহ সকল দল সমর্থন জানিয়েছে মন্তব্য করে অন্তর্বতীকালীন সরকারকে প্রয়োজনীয় সংস্কার করে নির্বাচনের ব্যবস্থা নেয়ার আহবান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ। 

রবিবার (২০ অক্টোবর) বিকেলে পাবনা বেড়া উপজেলার কৈকুলার জয়নগর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে এব স্মরণ সভায় তিনি এসব কথা বলেন। পাবনা জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সংসদ সদস্য মরহুম মির্জা আদুল আউয়ালের ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই স্মরণ সভার আয়োজন করে বিএনপি।

রিজভী বলেন, শেখ হাসিনা নাকি পদত্যাগ করেন নাই, তিনি ভারতে অবস্থান করছেন। তার পররাষ্ট্রমন্ত্রী বলেছিলেন ভারত বাংলাদেশ স্বামী স্ত্রীর সম্পর্ক, তবে কি আপনি স্বামীর ঘরে বেড়াতে গেছেন। স্বামীকে তালাক দিয়ে আসতে পারছেন না? আয়নাঘর কোনো প্রতিষ্ঠানের ছিল না, দেশের প্রতিটা জেলখানাই ছিলো আয়নাঘর।

পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে  স্মরণ সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী এ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস। এছাড়াো কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য একেএম সেলিম রেজা হাবিব, জেলা বিএনপির সাবেক যুগ্ম-আহবায়ক আব্দুল মান্নান মাস্টার, যুগ্ম-আহবায়ক আনিসুল হক বাবু, নূর মোহাম্মদ মাসুম বগাসহ জেলা ও উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেষে মরহুম মির্জা আব্দুল আউয়ালের মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং দেশবাসীর মঙ্গলকামনা করে বিশেষ মোনাজাত করা হয়।