রূপপুর প্রকল্পের ৫ ট্রাক রড চুরি নিয়ে যা বললেন সাংসদপুত্র দোলন

রূপপুর বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্প থেকে এমপিপুত্রের নেতৃত্বে ৫ ট্রাক লোহা চুরির চেষ্টার ঘটনা নিয়ে সংবাদ সম্মলেন করেছেন অভিযুক্ত সাংসদপুত্র আছাদুজ্জামান বিশ্বাস দোলন ( দোলন বিশ্বাস )।

বুধবার (১০ ফেব্রুয়ারি) রাতে ঈশ্বরদী ফুড গার্ডেন পার্টি সেন্টারে পৌর আওয়ামী লীগের নেতবৃন্দ, কৃষকলীগ, শ্রমিক এবং যুবলীগের নেতাকর্মী উপস্থিতিতে জনাকীর্ণ সাংবাদিক সম্মেলনে প্রকাশিত সংবাদকে দোলন বিশ্বাস মিথ্যা ও কাল্পনিক দাবী করেন।

দোলন বিশ্বাস বলেন, আমার বীর মুক্তিযোদ্ধা পিতার দীর্ঘদিনের অর্জিত রাজনৈতিক ত্যাগ ও সম্মানকে ভুলন্ঠিত করার জন্য এধরণের মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করা হয়েছে।

পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র ইছাহক আলী মালিথা, দাশুড়িয়া ইউপি’র চেয়ারম্যান বকুল সরদার, কৃষক লীগের যুগ্ম আহব্বায়ক মুরাদ মালিথা, শ্রমিক লীগ নেতা জাহিদুর রহমান জাহিদসহ শতাধিক যুবলীগ নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

রাজনৈতিকভাবে হীন উদ্দেশ্য চরিতার্থ করার অভিপ্রায়ে কেপিআই ভূক্ত অতিগুরুত্ব প্রতিষ্ঠানকে জড়িয়ে প্রতিহিংসা স্বরূপ একটি মিথ্যা নাটক উপস্থাপনা ও সংবাদ মাধ্যমে প্রকাশ করা হয়েছে বলে উপস্থিত নেতারা সাংবাদিকদের জানিয়েছেন।

রূপপুর প্রকল্প হতে রড চুরির ঘটনার বিষয়ে প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুসের নিকট জানতে চাইলে তিনি ৫ ট্রাক রড চুরির ঘটনা অস্বীকার করে বলেন, প্রকল্পের গেট সেনাবাহিনী দ্বারা নিয়ন্ত্রিত। গেট পাশ ছাড়া কোন জিনিষ প্রবেশ ও বাইরে বের হওয়ার সুযোগ নেই।

নাম না প্রকাশ করার শর্তে ঈশ্বরদী থানা সুত্র জানায়, থানায় একটি লিখিত অভিযোগ দাখিল হয়েছে। অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। তবে অভিযোগটি অসামঞ্জস্য ও ক্রুটিপূর্ণ বলে জনান তিনি।

মঙ্গলবার দুপুরে নতুন হাট এলাকায় রূপপুর প্রকল্পের সাব-ঠিকাদারি প্রতিষ্ঠান বাংলা পাওয়ার সার্ভিসেসের ব্যবস্থাপনা পরিচালক সোহেল রানা (৪৫)কে পিটিয়ে আহত করার খবর ভিত্তিহীন বলে জানান দোলন বিশ্বাস।

তিনি আরো বলেন, রূপপুর প্রকল্পে সেনাবাহিনী, বিজিবি, পুলিশসহ বিভিন্ন আইন-শৃংখলা বাহিনী নিরাপত্তার দায়িত্বে রয়েছেন। স্পর্শকাতর এই প্রতিষ্ঠান থেকে ৫ ট্রাক লোহা চুরির ঘটনা মিথ্যার প্রলেপ ছাড়া আর কিছুই নয় বলে তিনি জানিয়েছেন।

>> পাবনার নিয়মিত ভিডিও পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেল আইকনটি চালু করুন। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ