সাংবাদিক কামরুল ইসলামের বাবার ইন্তেকাল

দৈনিক সংগ্রাম পাবনা জেলা সংবাদদাতা, দৈনিক নব যুগান্তরের বার্তা সম্পাদক ও আতাইকুলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলামের বাবা মোসলেম উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২৫ জানুয়ারি) ভোরে পাবনার আতাইকুলাস্থ নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০১ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, সাত মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে পাবনা প্রেসক্লাবের সভাপতি এ বি এম ফজলুর রহমান, পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, আতাইকুলা প্রেসক্লাবের সভাপতি আরটিভি পাবনা প্রতিনিধি নজরুল ইসলাম বাধন, নয়া দিগন্ত ঈশ্বরদী সংবাদদাতা শহীদুল্লাহ খান ও পাবনা বার্তা ২৪ ডটকম পরিবারসহ পাবনার সাংবাদিক নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

অপরদিকে কামরুল ইসলামের পিতার ইন্তেকালে গভীর শোক ও সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন পাবনা জেলা জামায়াতের আমির অধ্যাপক আবু তালেব মন্ডল, সেক্রেটারি ও পাবনা ইসলামিয়া মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা ইকবাল হুসাইন, পাবনা পৌর জামায়াতের আমির অধ্যাপক মাওলানা আব্দুল গাফফার খানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

পারিবারিক সুত্রে জানা যায়, মরহুম মোসলেম উদ্দীন গত মঙ্গলবার ২১ জানুয়ারি দুপুরে হৃদরোগ আক্রান্ত হলে দ্রুত হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সোমবার বাদ জোহর আতাইকুলা ঈদগাহ ময়দানে জানাজা নামাজ শেষে তাকে আতাইকুলা কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়।

জানাজার পূর্বে বক্তব্য রাখেন দৈনিক জীবন কথার প্রকাশক মাওলানা আব্দুর রহিম, পাবনা জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তালেব মন্ডল, সেক্রেটারি ও পাবনা ইসলামিয়া মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা ইকবাল হুসাইন, পাবনা পৌর জামায়াতের আমীর অধ্যাপক মাওলানা আব্দুল গাফফার খান, আবদুল্লাহ বাবু, মরহুমের ছোট ছেলে সাংবাদিক কামরুল ইসলাম প্রমুখ।