সাংবাদিক কাজী বাবলার বাবা আর নেই, বিভিন্ন মহলের শোক

পাবনা বার্তা ২৪ ডটকমের প্রধান উপদেষ্টা, পাবনা প্রেসক্লাব সদস্য, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার পাবনা জেলা প্রতিনিধি, পাবনা থেকে প্রকাশিত দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক এবং পাবনা রিপোর্টারস ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলার পিতা সাঁথিয়া উপজেলার আরআতাইকুলার তেলকুপি গ্রামের বিশিষ্ট সমাজসেবক কাজী মকবুল হোসেন (৮০) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি –রাজেউন)।

বুধবার দিবাগত রাত ২টার দিকে বার্ধক্যজনিত কারনে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। কাজী মকবুল হোসেন ৭ ছেলে ও ২ কন্যা সন্তানের জনক ছিলেন। গতকাল বৃহস্পতিবার বাদ জোহর তেলকুপি জামে মসজিদ ও মাদ্রসা মাঠে জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুর খবরে পাবনাসহ ঐ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারন সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা রির্পোটাস ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আওয়াল কবির জয়, বাংলাদেশ সাংবাদিক সমিতি, পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, দৈনিক মানবজমিন ও একুশে টেলিভিশনের স্টাফ রির্পোটার আলহাজ রাজিউর রহমান রুমি,  দৈনিক খোলা কাগজের পাবনা প্রতিনিধি আব্দুল জব্বার, ডেইলি স্টার প্রতিনিধি আহমেদ হুমায়ুন কবীর তপু, দৈনিক বিবৃতির বার্তা সম্পাদক ও পাবনা প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল, এটিএন নিউজ ও দৈনিক দেশ রুপান্তেরের পাবনা জেলা প্রতিনিধি রিজভী জয়, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স সমিতির সভাপতি মো. রফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাসহ পাবনা ও সাঁিথয়ার সাংবাদিকসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা জানাজায় অংশ নেন। পরে তাকে তেলকুপি গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে কাজী মকবুল হোসেনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন স্কয়ার গ্রুপের পরিচালক ও অ্যাটকো সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা ও দুদকের সাবেক কমিশনার মো. সাহাবুদ্দিন চুপ্পু, পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস, প্রবীণ সাংবাদিক ও কলামিষ্ট রণেশ মৈত্র, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশারোফ হোসেন, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারন সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, সাধারণ সম্পাদক শহীদুর রহমান শহীদ, পাবনা রির্পোটাস ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপন, ক্যাব পাবনা জেলা শাখার সহসভাপতি অধ্যক্ষ জেবুন্নেচ্ছা ববিন ও সাধারণ সম্পাদক এসএম মাহবুব আলম, দৈনিক বিবৃতির সম্পাদক ইয়াসিন আলী মৃধা রতন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি রুমি খন্দকার, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক উৎপল মির্জা, বাংলাদেশ সাংবাদিক সমিতি, পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পাবনা প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার, প্রেসক্লাব সদস্য সুশান্ত কুমার সরকার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সাঁথিয়া শাখার সভাপতি খালেকুজ্জামান পান্নু, সাধারণ সম্পাদক ফারুক হোসেন পৃথক শোকবার্তায় গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও পাবনা বার্তা ২৪ ডটকমের প্রধান উপদেষ্টা কাজী মাহবুব মোর্শেদ বাবলার পিতার মৃত্যুতে পাবনা বাতা ২৪ ডটকম পরিবারও শোকাহত। কর্তৃপক্ষ মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছে।