শহরে নতুন বিনোদন পার্ক উদ্বোধন

পাবনায় কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক দুদক কমিশনার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পুর নামে নতুন বিনোদন পার্ক উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২ জুলাই) শহরের ঐতিহাসিক জুবিলী ট্যাঙ্কে এই বিনোদন পার্ক নির্মাণ করে পাবনা পৌরসভা।  “মোহাম্মদ সাহাবুদ্দিন বিনোদন পার্ক” উদ্বোধন করেন সদ্য বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেয়া পৌর মেয়র কামরুল হাসান মিন্টু।

এ ছাড়া পাবনা সরকারি মহিলা কলেজ মোড় থেকে নিউ মার্কেট পর্যন্ত সড়ক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জহুরুল ইসলাম বিশু ও সরকারি মহিলা কলেজ মোড় থেকে গোপালপুর মোড় পর্যন্ত সড়ক বীর মুক্তিযোদ্ধা এমদাদ আলী ভুলু বিশ্বাসের নামে নামকরণ করা হয়। একই দিন এ দুটি সড়ক উদ্বোধন করা হয়।

এ সময় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, পাবনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি ও জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তজা বিশ্বাস সনি, যুগ্ম-আহবায়ক শিবলী সাদিক প্রমুখ উপস্থিত ছিলেন।

এ দিকে বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পুর নামে এই বিনোদন পার্ক উদ্বোধন করায় বিনোদন প্রেমী শহরবাসীর মধ্যে আনন্দ বিরাজ করছে। বর্ণাঢ্য জীবনের অধিকারী এবং জাতির জনক শেখ মুজিবুর রহমানের আশীর্বাদ পাওয়া বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা জজ। তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক, ২০০১ সালের নির্বাচন পরবর্তী রাজনৈতিক সহিংসতা বিষয়ে গঠিত তদন্ত কমিটির চেয়ারম্যান এবং দুদক কমিশনারসহ অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।