পাবনায় যুবককে কুপিয়ে হত্যা

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ধরে পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলায় রুহুল আমিন (৩০) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে তার প্রতিবেশিরা।

রবিবার (২৯ মে) রাত সাড়ে ১১টার দিকের আতাইকুলার স্বরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এঘটনা ঘটে। নিহত রুহুল আমিন স্বরগ্রামের আকমল হোসেনের ছেলে এবং পেশায় কৃষি কাজ করেন।

বিষয়টি নিশ্চিত করে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন পাবনা বার্তা ২৪ ডটকমকে জানান, স্কুলের সামনের রাস্তায় একদল দুর্বৃত্তরা রুহুল আমিনের ওপর অতর্কিত হামলা করে। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে গুরুতর আহত করে। এসময় গ্রামবাসীরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর মামলা দায়ের করা হবে। আসামিদের ধরতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে বলেও জানান ওসি জালাল উদ্দিন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম পাবনা বার্তা ২৪ ডটকমকে জানান, জমি নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল। তারা পরস্পর আত্মীয় ও প্রতিবেশি। এর আগেও তারা মারামারিতে জড়িয়েছিল। সেই জরে ধরে আজকের ঘটনা ঘটতে পারে। এবিষয়ে প্রাথমিক তদন্তের পর বিস্তারিত জানাতে পারব।