পাবনায় মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার, ৫ মোটরসাইকেল উদ্ধার

পাবনা ও নাটোর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি। এসময় চুরি হওয়া ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

শনিবার (৪ জুন) দুপুরে পাবনা ডিবি অফিসের সামনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানান পাবনার পুলিশ সুপার (এসপি) মহিবুল ইসলাম খান।

গ্রেফতারকৃতরা হলেন- পাবনার আমিনপুর থানার ঘোপসিলন্দা গ্রামের লিয়াকত মিয়ার ছেলে আল আমিন মুন্না (২৮), আটঘরিয়ার দেবোত্তর হিন্দুপাড়া গ্রামের মো. আক্তার হোসেনের ছেলে মো. সোহাগ হোসেন (২৫), পাবনা সদরের বালিয়াহালট এলাকার মৃত সিদ্দিক প্রামানিকের ছেলে মনির হোসেন (৪০), চাটমোহরের কৈলমহলের মো. শাহজাহান আলীর ছেলে মো. শিপন হোসেন (২৫)।

তিনি জানান, গত বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে নঁওগা জেলার আত্রাইয়ের মাধাইমুড়ি এলাকার আসাদুর রহমানের একটি ডিসকভার মোটরসাইকেল পাবনার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আাদলত ভবনের সামনে থেকে চুরি হয়। পরে সে সদর থানায় লিখিত অভিযোগ দিলে মাত্র কয়েক ঘন্টার মধ্যে তথ্যপ্রযুক্তি সহায়তায় নাটোর জেলা ও পাবনার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫টি মোটরসাইকেল উদ্ধার করে গোয়েন্দা পুলিশের সদস্যরা।

পাবনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খান জানান, গ্রেফতারকৃত সকল আসামিদের নামে পাবনা সদর থানায় ৩/৬ টি করে মামলা রয়েছে। তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে। মামলার দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এসময় পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জেন্না আল মামুন, সহকারী পুলিশ সুপার আরজুমান আক্তার, ডিবির (ওসি) আতাউর রহমান খন্দকার, পুলিশ পরিদর্শক অসিত কুমার বসাকসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।