পাবনায় মধ্যরাতে চোরের বাড়িতে হানা, মোটরসাইকেলসহ হাতেনাতে গ্রেফতার

পাবনার সদর উপজেলার আতাইকুলায় অভিযান চালিয়ে মো. তুষার (২৩) নামের এক মোটরসাইকেল চোরকে গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা শাখা-ডিবি। এসময় তার বাসা থেকেই ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) ভোরে আতাইকুলার মধুপুর দক্ষিনপাড়া গ্রামের নিজবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তুষার ওই এলাকার মোঃ কুতুবউদ্দিনের সন্তান।

উদ্ধারকৃত মোটরসাইকেল ৩টি হলো- ১. একটি লাল রংয়ের হিরো হোন্ডা সিডি ডিলাক্স, ১০০ সিসির রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল যার ইঞ্জিন নং- HA11EA89G04900, চেসিস নং MBLHA11ED89G02731, ২. একটি কালো রংয়ের ১১০ সিসি রেজিস্ট্রেশনবিহীন ডায়ান মোটরসাইকেল, যার ইঞ্জিন নং-150FG10060002, চেসিস নং- LEYPCGS59A1016595, ৩. একটি কালো রংয়ের ডিস্কোভার ১৫০ সিসি, রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল যার ইঞ্জিন নং- JZMBTK68602, চেসিস নং- MD2DSJZZZTWK97224

বিসয়টি নিশ্চিত করে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালালউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমাদের পুলিশ সুপার স্যারের নির্দেশে ভোর রাতে তুষার বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশ। এসময় তার তুষারের ঘর থেকে ৩টি মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়। পরের আতাইকুলা থানা পুলিশের কাছে সোপর্দ করলে কারাগারে পাঠানো হয়।

এদিকে উদ্ধারকৃত চোরাই মোটর সাইকেলের কোন মালিকানা কেউ দাবি করলে তাকে পাবনা ডিবি পুলিশের অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ হয়েছে।