মুরাদের হাত থেকে বাঁচতে ৯৯৯–এ স্ত্রী-সন্তানের জরুরি ফোন

স্বামীর নির্যাতনের শিকার হওয়া ও প্রাণনাশের হুমকি পাওয়ার অভিযোগ তুলে জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) ফোন করে সহযোগিতা চেয়েছেন সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের স্ত্রী চিকিৎসক জাহানারা এহসান।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে এ সহায়তা চান তিনি। জরুরি ফোন পেয়ে মুরাদের বাসায় যায় পুলিশ।
মুরাদ হাসানের স্ত্রী জাহানারা এহসান ফোন করে অভিযোগ করেন, তাঁকে ও সন্তানদের মারধর, মানসিক নির্যাতন করা ছাড়াও মেরে ফেলার হুমকি দিয়েছেন তাঁর স্বামী। তিনি বলেন, ‘মুরাদ হাসান কিছুদিন ধরে অকারণেই আমাকে ও সন্তানদের গালিগালাজ করছিলেন, চালাচ্ছিলেন মানসিক নির্যাতন। সেই সঙ্গে দিচ্ছিলেন হত্যার হুমকি।থ

জাহানারা এহসান বলেন, ‘আগের মতোই আজ দুপুরে মুরাদ হাসান আমাদের গালিগালাজ করেন। একপর্যায়ে মারতে উদ্যত হন। এরপর আমি ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহায়তা চাই।’

মুরাদ হাসানের স্ত্রীর ফোন করে সহযোগিতা চাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) আনসার উল্লাহ। তিনি বলেন, ৯৯৯ নম্বরে ফোন পেয়ে পুলিশ তাঁদের ধানমন্ডির বাসায় যায়।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড জনসংযোগ বিভাগের উপকমিশনার ফারুক হোসেন বলেন, চিকিৎসক জাহানারা স্বামীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন। তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

………………………………>
আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং পাবনার খবরাখবর রাখুন

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ