ভোটের আগেই পাবনার এক পৌরসভায় ৫ কাউন্সিলর নির্বাচিত

পাবনার সুজানগর পৌরসভার আসন্ন নির্বাচনে পাঁচ কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আজ শুক্রবার (১৫ জানুয়ারি) প্রতীক বরাদ্দ শেষে রিটার্নিং কর্মকর্তা পাঁচ কাউন্সিলরের হাতে জয়ের চিঠি বুঝিয়ে দিবেন।

এর আগে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে এসব ওয়ার্ডের অপর প্রার্থীরা রিটার্নিং অফিসারের কাছে তাদের মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জমা দেন। এতে তারা একমাত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হন।

তারা হলেন- ১নং ওয়ার্ডে আব্দুল হাই, ৪নং ওয়ার্ডে আব্দুল্লাহ আল মামুন ও ৯নং ওয়ার্ডে রাকিব হাসান শাহীন। এছাড়া সংরক্ষিত ১নং ওয়ার্ডে জাহানারা খাতুন ও সংরক্ষিত ২নং ওয়ার্ডে চম্পা খাতুন।

উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. রওশন আলী এবং সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা খাতুন বৃহস্পতিবার রাতে এ তথ্য নিশ্চিত করেন। সুজানগর পৌরসভায় ৩০ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

সুজানগর উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা খাতুন জানান, পৌরসভার ৯টি ওয়ার্ড ও সংরক্ষিত তিনটি নারী ওয়ার্ড রয়েছে। এর মধ্যে তিনটি ওয়ার্ড ও দুইটি সংরক্ষিত নারী ওয়ার্ডে মোট পাঁচজন কাউন্সিলর ভোটের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

পৌর নির্বাচনে মেয়র পদ ছাড়া বাকি ছয়টি ওয়ার্ড ও একটি সংরক্ষিত নারী ওয়ার্ডে কাউন্সিলর পদের জন্য ভোট অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, মেয়র পদে দুজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মনোনয়নপত্র যাচাই-বাছায়ে বাদ না পড়া ও প্রত্যাহার না করায় ভোটের মাঠে রয়েছেন তারা।

এরা হলেন- নৌকার প্রার্থী রেজাউল করিম রেজা ও ধানের শীষের প্রার্থী কামাল হোসেন বিশ্বাস।

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ