বিএনপির ৫ এজেন্টসহ আটক ২৪, আহত ১৫

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণের শুরু থেকেই বিএনপির এজেন্টদের বের করে দেয়া, আটক ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। বেশ কয়েকটি কেন্দ্র থেকে পাঁচজন এজেন্টসহ মোট ২৪ জন বিএনপি নেতা-কর্মীকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

এছাড়া সরকারি দলীয় নেতাকর্মীদের হামলায় বিএনপির ১৫ জন নেতাকর্মী আহত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। নিউমার্কেট থানার প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে থেকে বিএনপির দুজন এজেন্টকে পাশের সমাজকল্যাণ অফিসে নিয়ে ব্যাপক মারধর করে আহত করা হয়েছে।

এর মধ্যে ঝিগাতলা কাওসার সুইটমিটের সামনে থেকে তিনজন, গজমহল লেদার টেকনোলজি থেকে পাঁচজন, ধানমন্ডি কুইন্স কেন্দ্র থেকে এজেন্ট অ্যাডভোকেট মাসুদ, নিউমার্কেট থানাধীন সমাজ কল্যাণ কেন্দ্র থেকে সাতজন, হাজারীবাগের বিভিন্ন কেন্দ্র থেকে চারজনসহ ২৪জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

এছাড়া, আজ (২১ মার্চ) ঢাকা-১০ আসন ছাড়াও অনুষ্ঠিত হচ্ছে গাইবান্ধা-৩, বাগেরহাট-৪ আসনের উপনির্বাচন। এই ভোট গ্রহণ চলবে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত। যদিও করোনা ভাইরাস নিয়ে সাধারণ মানুষের আশঙ্কার মধ্যেই ইসি থেকে নির্দেশনা দেওয়া হয় ঢাকা-১০ আসনের ভোটারদের ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার ব্যবহারের পূর্বে ও পরে হ্যান্ড স্যানিটাইজার / হ্যান্ডওয়াশ ব্যবহার করতে।