বিএনপির বিভাগীয় সমাবেশ: রাজশাহীর সঙ্গে যানবাহন চলাচল বন্ধ

আগামীকাল (২মার্চ) সোমবার বিএনপির রাজশাহী সমাবেশ । বিভাগীয় এই সমাবেশে পাবনাসহ রাজশাহী বিভাগ ও এর আশপাশের জেলাগুলো থেকে নেতাকর্মীদের যোগ দেয়ার কথা রয়েছে।

কিন্তু হঠাৎ করে সমাবেশ ঘিরে রাজশাহীর সঙ্গে সারাদেশের বাস চলাচল বন্ধ রাখা হয়েছে। পরিবহণ মালিক ও শ্রমিকনেতারা দাবি করেছেন, বাস চলাচল করলে অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা আছে। শ্রমিকদের নিরাপত্তা বিবেচনা করে তারা বাস চলাচল বন্ধ করে দিয়েছেন।

বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মতিউল হক টিটো জানান, যেহেতু বিএনপির বিভাগীয় সমাবেশ এর কারণে তারা হামলার আশঙ্কা করছেন। এ কারণে তারা বাস চলাচল বন্ধ করে দিয়েছেন।

রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী অবশ্য বলেন, বগুড়ায় তাদের এক শ্রমিককে মারধর করা হয়েছিল। মারধরকারীদের গ্রেফতারের দাবিতে পূর্ব ঘোষিত কর্মসূচি পালন করা হচ্ছে।

হঠাৎ বাস বন্ধের কারণে দুর্ভোগে পড়েছে সাধারণ যাত্রীরা। তারা অনেকেই কাউন্টারে এসে ফিরে যাচ্ছেন। এছাড়া বিকল্প পথ হিসেবে অন্য যানবাহনে নিজ নিজ গন্তব্যে যাচ্ছেন বলে জানা গেছে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জ কাউন্টারগুলো বন্ধ দেখা গেছে।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, ‘এখন পর্যন্ত আমাদের বিভাগীয় সমাবেশের জায়গা দেওয়া হয়নি। বাস বন্ধ রাখার কারণ- বিভাগীয় সমাবেশে যেনো মানুষ না আসতে পারে। এছাড়া কিছু না।

>> পাবনার নিয়মিত ভিডিও পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেল আইকনটি চালু করুন। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন