বাড়ি ফেরা হলো না পাবনার ৩ শ্রমিকের

চট্টগ্রাম থেকে পাবনায় ফেরার পথে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের ধাক্কা খেয়ে তিন শ্রমিক নিহত হয়েছেন। নিহতের সবার বাড়িই পাবনা।

রবিবার (২৮ জুন) ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলা সদরের পোস্টকামুরী চড়পাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাটমোহর উপজেলার পাশ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রামের হাবিবুর মোল্লার ছেলে জাকিরুল ইসলাম (২১), একই ইউনিয়নের কিস্টপুর গ্রামের নবীর উদ্দিনের ছেলে সোহেল হোসেন (২০) ও পাশ্বডাঙ্গা পুকুরপাড় চাঁদের মোড় গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল করিম (২২)।

পারিবারিক ও পুলিশ সূত্র জানায়, নিহতরা চট্টগ্রামে শ্রমিকের কাজ করতেন। শনিবার (২৭ জুন) রাতে ঢাকা থেকে প্লেনশিট ভর্তি একটি ট্রাক বগুড়ার উদ্দেশে যাত্রা করে। সেই ট্রাকে তারা বাড়িতে ফিরছিলেন। রবিবার সকালে উক্ত মহাসড়কের চড়পাড়া নামক স্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি আইল্যান্ডের উপর উঠিয়ে দেয়। এসময় প্লেনশিটের রশির বাঁধন ছিঁড়ে ট্রাকের মধ্যে ঘুমিয়ে থাকা তিনজনের গায়ের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে পাশ্বডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী জানান, ৩ জন মৃত্যুর বিষয়টি আমরা জানতে পেরেছি। পরিবারের লোকজন মরদেহ আনতে মির্জাপুরে গেছেন। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের স্বজনদের মাঝে চলছে শোকের মাতম।