ফরিদপুরে আ.লীগের সাধারণ সম্পাদকের দৌঁড়ে এগিয়ে সেলিম রেজা

আসন্ন পাবনার ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলনে সাধারণ সম্পাদক পদে এগিয়ে আছেন মো. সেলিম রেজা।

সেলিম রেজা বর্তমানে হাদল ইউনিয়ন আওয়ামীলীগের দীর্ঘ দিনের সভাপতি এবং পর পর দুই বার জনগনের দেওয়া বিপুল ভোটে বিজয়ী হয়ে হাদল ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সেলিম রেজা সফলতার সাথে তার দায়িত্ব পালন করে চলছেন।

জননেত্রী শেখ হাসিনা গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার হাতে নৌকা মার্কা প্রতিকের দায়িত্ব তুলে দিয়েছিলেন এবং তিনি বিপুল ভোটে বিজয়ী হয়ে দেশরত্ব শেখ হাসিনার আস্থার প্রতিদান দিয়ছেন।জনাব সেলিম রেজা তার ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করেছেন। জনাব সেলিম রেজা তার ইউনিয়নের মানুষের আশা ভরসার প্রতিক।

নেতাকর্মীরা জানান, সেলিম রেজা সাধারন মানুষের সব রকম সুখে দূঃখে এগিয়ে এসেছেন যায় ফলে তিনি একটানা দুই বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।এছাড়া তিনি তার ইউনিয়নের যথেষ্ট উন্নয়নমূল কর্মকান্ড বাস্তবায়ন করেছেন এবং করে যাচ্ছেন। সেলিম রেজা তার ইউনিয়নে বঙ্গবন্ধু সৈকত নামে একটি পর্যটন কেন্দ্র গড়ে তুলেছেন যেখানে বর্ষার সময় বিভিন্ন জায়গা থেকে প্রচুর দর্শনার্থী বেড়াতে আসে।

তিনি তার হাদল ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে পরিনত করতে দিন রাত কাজ করে গেছেন,এবং সেটা বাস্তবায়ন করে সবাইকে দেখিয়ে দিয়েছেন। সেলিম রেজা শুধু তার ইউনিয়নের মানুষের কাছে প্রিয় নয়,তিনি ফরিদপুর উপজেলার  সর্বস্তরের মানুষের কাছেই প্রিয়ভাজন প্রিয় একজন মানুষ।

সেলিম রেজা তার ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতিই নয়, তিনি ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের একজন সন্মানিত সদস্য। ফরিদপুর উপজেলার মানুষের দাবী জননেতা সেলিম রেজার মতো একজন পরিক্ষিত,ত্যাগী নেতাকে তারা সবাই ফরিদপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক হিসেবে দেখতে চায়। মোঃ সেলিম রেজা সকলের নিকট দোঁয়া চেয়েছেন।