পাবনায় রাতে প্রেমিকার ঘরে প্রবেশ, অত:পর…

পাবনার ভাঙ্গুড়ায় কলেজছাত্রী প্রেমিকার ঘরে প্রবেশ করায় প্রেমিক উত্তম মাধ্যম দিয়েছে এলাকাবাসী। শনিবার (৯ জানুয়ারি) রাত ১০ টার দিকে ভাঙ্গুড়া পৌর সভার ৯ নং ওয়াড়ের বিশ্বাস পাড়ায় এঘটনা ঘটে।

প্রেমিক আজিজুল (১৯) উপজেলার খানমরিচ ইউনিয়নের বড় পুকুরিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে ও ভাঙ্গুড়া ইউনিয়ন স্কুল এন্ড কলেজের ২য় বর্ষের ছাত্র।

এলাকাবাসি ও পেমিক আজিজুলের সাথে কথা বলে জানা যায়, পৌর সদরের বিশ্বাস পাড়া মহল্লার কলেজ পড়ুয়া ছাত্রীর সাথে প্রায় দুই বছর পূবে উপজেলার বিশেকোল গ্রামে বিয়ের অনুষ্ঠানে গিয়ে দুজনে মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছু দিন পূর্বে বিষয়টি জানাজানি হলে উভয়কে সতর্ক করে দেন। ঘটনার দিনে রাত ১০ টার দিকে আজিজুল প্রেমিকার পরিবারের আড়ালে প্রেমিকার ঘরে প্রবেশ করে। এমন সময় পরিবারের সদস্যরা টের পেয়ে চিৎকার করতে থাকে। তখন এলাকাবাসি আজিজুলকে আটক করে গণধোলাই দিয়ে ভাঙ্গুড়া থানা পুলিশের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার বলেন, খবর পেয়ে থানার এসআই মুদাচ্ছের ও এএসআই কামরুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসী ও সংবাদকর্মীর সহযোগিতায় অভিযুক্তকে প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে কেউ এখনো থানায় অভিযোগ দেয়নি।