পাবনায় ব্ল্যা*কমেইল করে প্রেমিকাকে বার বার ধ*র্ষণ! সেই যুবক গ্রেফতার

বিশেষ মুহূর্তের ভিডিও দেখিয়ে প্রেমিকাকে বার বার ধ*র্ষণ করার অভিযোগে বুলবুল আহমেদ বিপুল নামের সেই যুবককে আটক করেছে  পুলিশ।

রবিবার (১৬ জানুয়ারি) সকালে বিপুলকে আটক করে পাবনার ভাঙ্গুড়া থানা  পুলিশ। বিপুল ভাঙ্গুড়া উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের গজারমারা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। সে গত দুই সপ্তাহ ধরে পলাতক ছিল।

সূত্র জানায়, ফেসবুকের মাধ্যমে ৪ বছর আগে বিপুলের সঙ্গে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার ওই যুবতীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক বছর ধরে তাদের মধ্যে মোবাইলে কথাবার্তা ও ফেসবুকের মাধ্যমে প্রেম চলতে থাকে।

একপর্যায়ে বিপুল ওই যুবতীকে নিয়ে আটঘরিয়া উপজেলায় নিজের বড়বোনের বাড়িতে নিয়ে ধ*র্ষ*ণ করে ভিডিও ধারণ করে। এরপর থেকে বিপুল যুবতীকে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভ*য় দেখিয়ে বিভিন্ন আত্মীয়-স্বজনের বড়িতে নিয়ে নিয়মিত ধ*র্ষণ করে।

ধ*র্ষণের কারণে ওই যুবতী একপর্যায়ে গর্ভবতী হয়ে পড়লে বিপুলের চাপে পাঁচ মাসের গর্ভের সন্তান নষ্ট করে দেয়। অবশেষে ওই যুবতী ২ সপ্তাহ আগে বিপুলের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশনে বসেন। কিন্তু বিপুল পালিয়ে যাওয়ায় তিন দিন পরেও কোনো সমাধান না হওয়ায় ওই যুবতী ৯৯৯ এ কল করেন।

এরপর এ ঘটনায় ভাঙ্গুড়া থানা পুলিশের সহযোগিতায় ফরিদপুর থানায় ধ*র্ষণ মামলা দায়ের করেন ওই যুবতী। এ অবস্থায় তথ্য-প্রযুক্তির সহায়তায় ভাঙ্গুড়া থানা পুলিশ রোববার সকালে বিপুলকে আটক করে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়সাল বিন আহসান বলেন, সর্বশেষ ধ*র্ষণের ঘটনাটি ফরিদপুর হওয়ায় ওই থানাতে মামলা হয়। তাই বিপুলকে আটক করে ফরিদপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।