পাবনায় জয় কালীবাড়ি মন্দিরে হামলা নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

পাবনা জয় কালীবাড়ি মন্দিরে হামলা ও ভাংচুরের ঘটনা নিয়ে “পাবনায় জয়কালী মন্দিরে প্রতিবাদ সভায় হামলা-ভাঙচুর, আহত ৫” শীর্ষক শিরোনামে পাবনা বার্তা ২৪ ডটকমে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মন্দির কমিটির সাধারণ সম্পাদক প্রলয় চাকী।

শুক্রবার (১৫ এপ্রিল) রাতে এক প্রতিবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানান, প্রতিবেদনটি মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমি ওই ঘটনার সঙ্গে জড়িত নয়। আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে, তাতে আমি খুবই মর্মাহত। সংবাদের তথ্যগুলো অসত্য ও বস্তুনিষ্ঠ নয়।

দীর্ঘদিন ধরে একটি পক্ষ আমাকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করছে।  ধর্মীয় ও সামাজিকভাবে হেয় করার উদ্দেশ্যে তাদের দ্বারা প্ররোচিত হয়ে এই প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রকৃতপক্ষে মন্দির প্রাঙ্গণে একটি সভায় আমি উপস্থিত হয়েছিলাম। ‌ হঠাৎ সভার মধ্যে কিছু যুবকের হাতাহাতির ঘটনা ঘটে। এতে উত্তেজিত যুবকরা তপন কুমার সরকার হরির উপর চড়াও হয় এবং হাজরা খেলা না হওয়ায় তর্কাতর্কি হয়।‌ এসময় মন্দিরের কিছু টেবিল চেয়ারও ক্ষতিগ্রস্ত হয়। তবে এই ঘটনার সঙ্গে আমি ও উপস্থিত নেতৃবৃন্দ জড়িত নই। আমার সঙ্গে কোন বহিরাগতও মন্দিরে প্রবেশ করেনি।