প্রধানের ইশতেহার: বাড়বে না পৌর কর, মুক্ত হবে পৌর মঞ্চ

পৌর কর না বাড়ানো এবং পৌরমুক্ত মঞ্চ সবার জন্য উন্মুক্ত করার প্রতিশ্রুতি দিয়ে পাবনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) ও নাগরিক মঞ্চ সমর্থিক মেয়র প্রার্থী শরীফ উদ্দিন প্রধান নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে বীনা-বাণী সিনেমা হলের সামনে তার নির্বাচনী প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন নাগরিক মঞ্চ সমর্থিত মেয়র প্রার্থী শরীফ উদ্দিন প্রধান। এতে সভাপতিত্ব করেন নাগরিক মঞ্চের আহবায়ক ইদ্রিস আলী বিশ্বাস ও পরিচালনা করেন সদস্য সচিব কমরেড জাকির হোসেন।

ইশতেহারগুলো হলো- কোন প্রকার পৌর কর বাড়ানো হবে না, জলাবদ্ধতা নিরসন করা, টাউন হল ময়দান, বনমালি ইনষ্টিটিউট, পাবলিক লাইব্রেরী সবার জন্য উন্মুক্ত করা, সন্ত্রাস চাঁদাবাজি, মাদক বন্ধ করা, আধুনিক শিক্ষা ব্যবস্থা গড়ে তোলার ব্যবস্থা করা, আবাসিক এলাকায় পর্যাপ্ত আলোর ব্যবস্থা, অবৈধ দখলদার উচ্ছেদ করা, যানজট নিরসনে ব্যবস্থা করা, শিশুদের জন্য আধুনিক বিনোদন কেন্দ্র নির্মাণ করাসহ ২২ দফা।

সম্মেলনে বক্তারা আসন্ন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নির্বাচন সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান। পৌর এলাকার কয়েকটি স্থানে বিশৃংখলার সম্ভবনা জানিয়ে বক্তরা নির্বাচনী পরিবেশ বজায় রাখতে অতিরিক্ত বিজিবিসহ আইন প্রয়োগকারী সংস্থার সদস্য মোতায়েনের দাবি জানান। একই সাথে তারা বেশ কয়েকটি অনিয়ম উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চাটমোহর উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু, প্রচার সম্পাদক কামিল হোসেন, নাগরিক মঞ্চের উপদেষ্টা সুলতান আহমেদ বুরোসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ