প্রকাশ্যে ভিপি নুরকে মেরে ফেলার হুমকি ঢাবি ছাত্রলীগ কর্মীর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরকে ধাক্কা ও মেরে ফেলার হুমকির অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয়ের এসএম হলের ২য় বর্ষের শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী আদনান আহমেদ নাবিলের বিরুদ্ধে।

রবিবার (১ মার্চ) দুপুর আড়াইটার দিকে ডাকসু ক্যাফেটেরিয়ার সামনে নুরকে গালিগালাজ এবং তার সঙ্গে থাকা মো. শাকিল মিয়াকে মারধরের অভিযোগ করেন ভিপি নুর। এ ঘটনায়  ঢাবি প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রাব্বানী বরবার একটি লিখিত অভিযোগ দিয়েছেন ভিপি নুর।

লিখিত অভিযোগ ভিপি নুর বলেন, আমি মো. নুরুল হক নুর, সহ-সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)। আজ (১ মার্চ) দুপুর আড়াইটার দিকে ডাকসু ক্যাফেটেরিয়া ও কলা ভবনের মাঝ দিয়ে আসার সময় এস এম হলের ২য় বর্ষের শিক্ষার্থী আদনান আহমেদ নাবিল আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও ১১ ই মার্চের পর ক্যাম্পাসে থাকলে মেরে ফেলার হুমকি দেয়। গালিগালাজের এক পর্যায়ে আমাকে ধাক্কা দেয় ও আমার সঙ্গে থাকা মো. শাকিল মিয়াকে মারধর করেন।

উল্লেখ্য, ডাকসুতে গত ২২ ডিসেম্বর হামলার সময় এই আদনান আমাদের ওপর হামলা চালায়। এমতবস্থায় আমি খুবই নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই উক্ত ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে ব্যাবস্থা নেওয়ার আনুরোধ জানাচ্ছি।