প্রকাশ্যে এডওয়ার্ড কলেজের সামনে হত্যা: মিরাজসহ বাহিনীর ৩ জন গ্রেফতার

মাদক ব্যবসা ও আঞ্চলিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাবনা এডওয়ার্ড কলেজের সামনে মো. রনি শেখ ওরফে ভাতিজা রনি (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় মূল অভিযুক্ত মিরাজুল ইসলাম মিরাজসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৩ মে) জেলা পুলিশ থেকে জানানো হয়, হত্যাকাণ্ডের মূল আসামি মিরাজুলসহ অপর দুই আসামী রাব্বী ও সাগরকে ডিবি পুলিশের একটি দল শনিবার ভোর রাতে গ্রেফতার করে। বাকি আসামীদের গ্রেফতার্র চেষ্টা অব্যাহত আছে।

এর আগে বৃহস্পতিবার (২০ মে) বিকেল ৫টার দিকে এডওয়ার্ড সংলগ্ন পাবনা শহরের রাধানগর নারায়ণপুর এলাকার ডিগ্রি কলেজ বটতলা এলাকায় মো. রনি শেখ ওরফে ভাতিজা রনি প্রকাশ্যে হত্যা করে মিরাজের বাহিনী। নিহত রনি শেখ পৌর সদরের নারায়ণপুর মহল্লার মৃত মো. জালাল শেখের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, আধিপত্য বিস্তার নিয়ে নারায়ণপুর এলাকার রনি ও একই এলাকার রেজাউল ইসলামের ছেলে মিরাজুল ইসলাম মিরাজ ও তার লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বৃহস্পতিবার বিকেলে রাধানগর ডিগ্রি কলেজ বটতলা মোড়ে একটি দোকানে বসেছিলেন রনি। এ সময় পূর্ব বিরোধের জের ধরে মিরাজুলের নেতৃত্বে দু’টি মোটরসাইকেলে করে ছয় যুবক সেখানে এসে রনিকে কুপিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা রনিকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।