পাবানায় আরও আ.লীগের আরও ১২ নেতা বহিষ্কার!

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় পাবনার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচে বিদ্রোহী প্রার্থীসহ ১২ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার ও শুক্রবার রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- উপজেলার খানমরিচ ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মির্জার ভাগ্নে সাবেক ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন খান মিঠু (ঘোড়া )। একই সাথে তাঁর পক্ষে কাজ করায় ওই ইউনিয়নের- গোলাম রব্বানি রুবেল, আব্দুল মন্নাফ আলী সরকার, আব্দুর রাজ্জাক ,হাজী ফজলুল হক মন্টু , আবু তাহের, শহিদুল ইসলাম, রফিকুল ইসলাম, সোলায়মান হোসেন ,আবুল হোসেন, রফিকুল ইসলাম ও লিয়াকত আলীকে বহিস্কার করা হয়। বহিস্কৃতরা সবাই খানমরিচ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগের নানা পদে ছিলেন ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন বলেন, নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে প্রার্থী হওয়ায় মনোয়ার হোসেন খান মিঠুসহ ১২ জনকে গঠনন্ত্র অনুযায়ী দল থেকে বহিষ্কার করা হয়েছে ।