পাবনা শহর থেকে ডাকাতি করতে গিয়ে মাইক্রোবাসসহ আটক তিন যুবক

পাবনা শহর থেকে সাঁথিয়া উপজেলায় ডাকাতি করতে গিয়ে আটক হয়েছেন তিন যুবক। এ সময় ডাকাতদের ব্যবহৃত ১টি নোহা মাইক্রোবাস জব্দ করে সেটি তল্লাসী করে একটি হাসুয়া, ১টি বড় ছুড়ি, ৩টি গ্রিলকাটা কাটার, ২টি স্লাইরেন্স উদ্ধার করা হয়।

ঘটনাটি ঘটেছে ঢাকা-পাবনা মহাসড়কের উপজেলার মহিষাকোলা ভাঙ্গা ব্রিজের কাছে। বৃহস্পতিবার রাতে সাঁথিয়া থানায় অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল) কল্লোল কুমার দত্ত এক প্রেসব্রিফিং এ সাংবাদিকদের এ তথ্য জানান।

আটককৃতরা হলো, পাবনা সদর উপজেলার নুরপুর গ্রামের ইয়াকুবের ছেলে ডাকাত সর্দার আমিনুল ইসলাম (৩৮), আজাদ মন্ডলের ছেলে শাকিল (২৪), অপরজন শহরের কাচারিপাড়া সিরাজুল ইসলামের ছেলে আতিকুল ইসলাম (২৩)। আটকৃতদের মধ্যে আমিনুল ইসলামের নামে হত্যা, অস্ত্র ও মাদকসহ ৮টি মামলা রয়েছে।

তিরিক্ত পুলিশ সুপার কল্লোল কুমার দত্ত জানান, বৃহস্পতিবার ভোর রাতে মহাসড়কে টহলরত অবস্থায় গোপন সুত্রে পুলিশ জানতে পারেন ঢাকা-পাবনা মহাসড়কে ডাকাতির উদেশ্যে একটি মাইক্রোবাস অবস্থান করছে। গোপন এ সংবাদের ভিত্তিতে সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ও ওসি তদন্ত কমল কুমার দেবনাথ সঙ্গীয় ফোর্সসহ মহাসড়কে ডিউটি জোরদার করেন।

রাত সাড়ে চারটার দিকে কাশিনাথপুর থেকে সন্দেভাজন ১টি নোহা মাইক্রোবাসকে সিগনেল দিলে তারা দ্রুত গতিতে বগুড়া সড়কমূখি চলে যায়। পরে টহলরত মোবাইল টিমকে বিষয়টি অবগত করলে মহিষাকোলা ভাঙ্গা ব্রিজের নিকট নোহা মাইক্রোবাস যার নম্বর ঢাকা মেট্রো চ ১১-৭৭১৯ আটক করে। এ সময় গাড়িতে থাকা ৩ জনকে আটক করলেও ২জন পালিয়ে যায়। পরে গাড়ি থেকে ১টি হাসুয়া, ১টি বড় ছুড়ি, ৩টি গ্রিলকাটা কাটার, ২টি স্লাইরেন্স উদ্ধার করে পুলিশ।