পাবনা শহরে অস্ত্র ৩ সন্ত্রাসী গ্রেফতার

পাবনায় ২টি বিদেশি রিভালবার, ২টি ওয়ান শুটারগান, ৭টি হাত বোমা, ৫ রাউন্ড গুলি, ৫টি কার্তুজ এবং ১টি রামদাসহ ৩ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব পাবনা ক্যাম্প এ তথ্য জানান।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার আমিনুর কবীর তরফদার আজ শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল শনিবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে পাবনা শহরের দক্ষিণ আটুয়া এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে অস্ত্রধারী সন্ত্রাসী দলের সদস্য চামড়ার গোডাউন মহল্লার  মোঃ মনোয়ারুলের ছেলে সোয়াদ আলম আপেল, পশ্চিম সাধুপাড়া মৃত মোস্তফার ছেলে মোঃ সুমন ও একই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে মোঃ রফিককে গ্রেফতার করা হয়। এ সময় র‌্যাব তাদের শরীর তল্লাশী করে ২টি বিদেশী রিভলবার, ২টি ওয়ান শুটারগান, ৭টি হাত বোমা, ৫ রাউন্ড রিভালবারের গুলি, ৫টি কার্তুজ ও একটি রামদা উদ্ধার করে। এ ঘটনায় পাবনা থানায় অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে পৃথক ২টি মামলা হয়েছে।

র‌্যাব আরো জানায় গ্রেফতারকৃত অস্ত্রধারী সন্ত্রাসীরা দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করতো এবং লোকজনকে ভয়ভীতি দেখিয়ে এলাকায় বিভিন্ন সন্ত্রাসীমূলক কর্মকান্ড করে আসছিলো।  গ্রেফতারকৃতদে বিরুদ্ধে পাবনার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।