পাবনা শহরে দিনেদুপুরে র‌্যাব পরিচয়ে অভিনব কায়দায় অটোবাইক ছিনতাই

পাবনায় অভিনব কায়দায় র‌্যাব পরিচয়ে কামাল হোসেন নামে এক ব্যক্তির অটোবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে পাবনা সদর হাসপাতালের গেটের সামনের সড়কে। এ ঘটনায় অটোবাইক চালক কামাল বাদী হয়ে বুধবার সকালে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সদর থানায় দেয়া লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে,পাবনা শহরের রাধানগর মক্তবপাড়া এলাকার মৃত আবুল কাসেমের ছেলে অটোবাইক চালক কামাল হোসেন মঙ্গলবার দুপুরে মেরিল বাইপাশ থেকে ইজিবাইক নিয়ে সদর হাসপাতালের গেটের সামনের সড়কে পৌছামাত্র কোমরে ওয়্যারলেস অপরজনের হাতে ডিবি লেখা স্টিক ও মুখে দামী মাক্স পড়া অজ্ঞাত ২ ব্যাক্তি হাত উঠিয়ে ইজি বাইক থামাতে বলে।

তারা নিজেদেরকে র‌্যাব পরিচয় দিয়ে গাড়িতে উঠে বসে এবং আসামী ধরতে যাবে বলে শালগাড়িয়া তালবাগান পাড়া চুন্নুর বাড়ির সামনে নিয়ে যায়। সেখানে ড্রাইভার পরিচয় দিয়ে (ডান পা ন্যাড়া) তাদেরই একজনকে ধরে ইজি বাইকে উঠিয়ে ওখান থেকে ১০০গজ দুরে নিয়ে যায়। সেখানে নিয়ে ধরে আনা ব্যাক্তির নিকট ড্রাইভিং লাইসেন্স চায় ওই দুই অজ্ঞাত ব্যাক্তি। তখন ন্যাড়া ব্যাক্তিটি বলে বাড়িতে রেখে এসেছি কিন্তু বাড়িতে কেহ নেই তালা দেয়া তবে যে কোন চাবি তা খোলা যায়।

পরে ওই দুই ব্যাক্তি অটোবাইকের চাবি দিয়ে বলে নিয়ে যা তাড়াতারী আসবি। প্রায় ৩০ মিনিট ধরে ওই ব্যাক্তি না আসতে অটোবাইক চালক কামালকে বলে একটু আগাইয়া গিয়ে দেখে আসেন। তখন ওরা দুজনই গাড়ীর মধ্যে অবস্থান করছিলো। অটো চালক কামাল কিছুদুর গিয়ে ফিরে এসে দেখে যে তার অটোবাইক নেই।

এ ঘটনার পর সে অনেক খুজাখুজি করে কোথাও না পেয়ে বুধবার দুপুরে পাবনা সদর থানায় এসে অজ্ঞাত আসামী করে একটি অভিযোগ দেন। অটোবাইক হারিয়ে কামাল কান্নাজড়িত কন্ঠে থানার ডিউটি অফিসারের নিকট বলেন, স্যার এনজিও থেকে ঋণ নিয়ে অটোবাইকটি কিনেছিলাম। প্রতি সপ্তাহে আমার ১২০০ টাকা কিস্তি। কিভাবে আমি এটা দিব এখন। বিষয়টা একটু দেখেন স্যার।

এ ব্যাপারে পাবনা সদর থানার অফিসার ইনচার্জ নাসিম আহমেদ অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, অটোবাইকটি উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

>> পাবনার নিয়মিত ভিডিও পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেল আইকনটি চালু করুন। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন