পাবনা মোটর মালিক গ্রুপের নির্বাচনে ৩ সদস্যের বোর্ড

পাবনা মোটর মালিক গ্রুপের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টায় স্বাস্থ্য বিধি অনুসরণ করে লস্করপুরস্থ সমিতির সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতক্রমে তিন সদস্যর নির্বাচন পরিচালনা বোর্ড গঠন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা হলেন, শ্যামলী পরিবহনের মালিক রমেশ চন্দ্র ঘোষ ও পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান। এ ছাড়া আলোচনা করে আরেকজন সদস্য কো-অপ্ট করা হবে বলে সিদ্ধান্ত হয়।

এই কমিটি বাণিজ্য সংগঠন বিধিমালা অনুসরণ করে আগামী তিন মাসের মধ্যে নির্বাচন সম্পন্ন করবেন। এ ছাড়া পাবনা চেম্বারকে সমন্বয় করে একটি নির্বাচনী আপীল বোর্ড গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়।

পাবনা মোটর মালিক গ্রুপের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মো. মমিনুল ইসলাম মমিনের সঞ্চালনায় বার্ষিক আয়-ব্যয়ের অডিটকৃত হিসাব বিবরণী উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক আবুল এহসান খান রেওন।

এ সময় বক্তব্য রাখেন, পাবনা মোটর মালিক গ্রুপের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা বেবী ইসলাম, সরকার ট্রাভেলস স্বত্ত্বাধিকারী এমএ কাফী সরকার, মোটর মালিক গ্রুপের সহভাপতি আবুল হোসাইন খান রিপন, আব্দুল মতীন সরকার, রাজা বাদশা পরিবহনের মালিক বাদশা, আসাদুজামান আলাল প্রমুখ। পরে সর্বসম্মতিক্রমে অডিট রির্পোট এবং নির্বাচনী পরিচালনা কমিটি অনুমোদিত হয়।

পাবনা মোটর মালিক গ্রুপের সহসভাপতি মোশারোফ হোসেন খোকন, ইসসাফ আলী, আবুল বাশার বাদশা, মাহমুদ আলম চৌধুরী, যুগ্ম সম্পাদক আব্দুল মালেক খোকন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট সৈয়দ আশফাক হোসেন মন্টু, দফতর সম্পাদক মহির উদ্দিন মহির, কার্যনির্বাহী সদস্য গোপাল কর্মকার, কানাই লাল সরকার কানু, প্রভাষ কুমার ঘোষ দুখু, খন্দকার এনামুল কবীর তারেক, শহিদুল ইসলাম, এসএম নুরুল হাসান ফারুক, মীর মোশারোফ হোসেন, মো. শামসুল আলম, মো. শরীফ উদ্দিন সরোয়ার, শাহ জাফর খান হাশিম, এনায়েত কবীর শামীম, মো. মোবারক হোসেন বিপুল, সদস্য সদস্য সুমন সরকার, আব্দুল বাকী সরকার, মাহবুবা রহমান কাজলসহ শতাধিক সদস্য এ সময় উপস্থিত ছিলেন।