পাবনা প্রেসক্লাবে ফজলু-সৈকত প্যানেলের নিরঙ্কুশ জয়

পাবনা প্রেসক্লাবের দ্বিবার্ষিক ২০২০-২০২২ নির্বাচনে এবিএম ফজলুর রহমান-সৈকত আফরোজ আসাদ প্যানেল নিরঙ্কুশ জয় পেয়েছে। ১৭টি পদের মধ্যে ১৫টিই জয় এসেছে এই প্যানেলে।

রবিবার (১ মার্চ) বেলা ৩টা থেকে ৬ টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা হয়। এবারের নির্বাচনে সভাপতি পদে দুইজন, সম্পাদক পদে ২ জনসহ বিভিন্ন পদে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

বিজয়ীরা হলেন- সভাপতি পদে এবিএম ফজলুর রহমান (সমকাল এবং এনটিভি), সহ-সভাপতি পদে মীর্জা আজাদ (দৈনিক পাবনার আলো), শহীদুর রহমান শহীদ (দৈনিক নতুন বিশ্ববার্তা), সম্পাদক পদে সৈকত আফরোজ আসাদ (সময় টিভি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন), সহ-সম্পাদক পদে তপু আহম্মেদ (দি ডেইলি স্টার), অর্থ সম্পাদক পদে শুশিল কুমার তরফদার (বাংলাদেশ বেতার), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ইয়াদ আলী মৃধা পাভেল (পাবনা বার্তা ২৪ ডটকম) ও কল্যাণ সম্পাদক পদে সরোয়ার উল্লাস (প্রথম আলো)।

এই প্যানেলের দফতর সম্পাদক পদের প্রার্থী কাজী মাহবুব মোর্শেদ বাবলা (দৈনিক আলোকিত বাংলাদেশ-পাবনা বার্তা ২৪ ডটকম) মাত্র ৪ ভোটে হেরে যান। আর ক্রীড়া সম্পাদক পদে কলিট তালুকদারের (এসএ টিভি) কাছে হেরেছেন রফিকুল ইসলাম সুইট (বাসস এবং ভোরের কাগজ)।

ঐতিহ্যবাহী পাবনা প্রেসক্লাবের নতুন নেতৃত্বের প্রতি পাবনা বার্তা ২৪ ডটকম পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ