শরীফ উদ্দিন প্রধানের এজেন্টকে হাসপাতালে পাঠালো প্রতিপক্ষের লোকজন

পাবনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রােহী ( স্বতন্ত্র) মেয়র প্রার্থী শরিফ উদ্দিন প্রধানের নির্বাচনী এজেন্ট আহসান হাবীব আসানকে (৪০) কে আহত করে হাসপাতালে পাঠিয়েছে প্রতিপক্ষের লোকজন।

আহসানের অভিযোগ- আওয়ামী লীগ প্রার্থী আলী মর্তুজা বিশ্বাস সনির সমর্থকরা শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুরে তাকে আহত করেছে। আহসান পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী নারিকেল গাছ প্রতীকের প্রার্থীর ৪ নং ওয়ার্ড ভোটকেন্দ্রের পোলিং এজেন্ট ও একই ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক।

আহত আসান জানান, বৃহস্পতিবার রাতে আওয়ামীলীগ প্রার্থী আলী মতুর্জা বিশ্বাস সনির সমর্থকরা নারিকেল গাছ মার্কার ৪ নং ওয়ার্ডের নির্বাচনী কার্যালয় ভেঙে দিয়ে যায়। শুক্রবার দুপুরে নির্বাচনী ক্যাম্প মেরামতের কাজ শুরু করলে জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন বাবু ওরফে লক বাবু, এম এইচ হিমেল রানা ও শাকিল খানের নেতৃত্বে অতর্কিত হামলা করে আসানকে ছুরিকাঘাত করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পাবনা সদর থানার পরিদর্শক রওশন আলী জানান, ছুরিকাঘাতের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহসান হাবীব আসানকে দেখতে গিয়ে স্বতন্ত্র প্রার্থী শরিফ উদ্দিন প্রধান বলেন, বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল পাবনায় নৌকার জনসভায় বক্তব্য রাখেন। এরপর পরই সন্ধ্যা থেকে পৌর এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে রাধানগর ও শালগাড়ীয়া এলাকায় নারিকেল গাছ মার্কার প্রতিটি নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে ভাংচুর ও কর্মীদের ছুরিকাহত করে। শুক্রবারও তা অব্যাহত রয়েছে। নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে তারা ভীতিকর পরিবেশ তৈরী করে ভোট ডাকাতির পরিকল্পনা করেছে। আমি প্রশাসনের কাছে ভোটার ও কর্মীদের নিরপত্তা নিশ্চিতের দাবী জানাই।

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ