পাবনা থেকে ঢাকায় ফেনসিডিল বিক্রি, সরকার ট্রাভেলসসহ গ্রেফতার ৪

বাসে করে পাবনা থেকে ঢাকায় বিভিন্ন এলাকায় বিক্রির অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে মা×দকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় পাবনা-ঢাকা রুটে চলাচলকালী সরকার ট্রাভেলস এর একটি বাস জব্ধ করা হয়েছে।

রবিবার (৯ জানুয়ারি) বিকাল থেকে সোমবার (১০ জানুয়ারি) সকাল পর্যন্ত অভিযান চালিয়ে রাজধানীর খিলগাঁও এবং গাবতলী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃতরা হলেন- হাবিব ইব্রাহিম মানিক (৫০), উজ্জ্বল মিয়া (৩৫), বাসের সুপারভাইজার মো. মৃদুল খান (২৫) এবং চালক মো. হেলাল উদ্দিন (৪২)।

অধিদপ্তরের রমনা ও তেজগাঁও সার্কেলের সমন্বয়ে গঠিত একটি দল পাবনা থেকে ঢাকায় চলাচল করা ‘সরকার ট্রাভেলস’ নামে একটি বাস এবং চারশ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, “চক্রটি এক বছরের বেশি সময় ধরে বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে আসছে বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে তথ্য আসে। কিছুদিন যাবৎ তাদের কার্যক্রম এবং গতিবিধি পর্যবেক্ষণ করা হচ্ছিল।”

গ্রেপ্তারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের তথ্য তুলে ধরে বলা হয়, “তারা দেশের সীমান্তবর্তী এলাকা পাবনার ঈশ্বরদী থেকে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিল।”

এই চক্রের অন্যদেরও নজরদারিতে রাখা হয়েছে এবং জড়িতদের বিরুদ্ধে যে কোনো সময় অভিযান চালানো হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

………………………………>
আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং পাবনার খবরাখবর রাখুন