পাবনা জেনারেল হাসপাতালে ৩ চাঁদাবাজ গ্রেফতার

পাবনা জেনারেল হাসপাতালে কতিপয় বখাটে যুবক বেসরকারী  এ্যাম্বুলেন্স থেকে চাঁদাবাজির অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৪ আগস্ট) দুপুরে পাবনা জেনারেল হাসপাতালে চত্ত্বর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-পাবনা সদর উপজেলার সিংগা উত্তরপাড়ার মোঃ আসমতের ছেলে মোঃ তারেক(২২), গাছপাড়ার মোঃ সিদ্দিকের ছেলে মোঃ বাবু(১৮) এবং শালগাড়িয়ার মোঃ রবিউলের ছেলে মোঃ রাকিবুল ওরফে রকি (২১)।

পুলিশ জানায়, হাসপাতালে কতিপয় কিছু যুবক চাঁদাবাজি করছে এমন সংবাদ পেয়ে টহল ডিউটিতে কর্মরত এসআই মিজানুর হাসপাতালে উপস্থিত হয়ে ভিকটিম আমজাদ শেখের সাথে কথা বলে জানতে পারেন যে, ভিকটিমের ০৩ (তিন) দিন বয়সের শিশুকে উন্নত চিকিৎসার জন্য পাবনা হাসপাতাল হতে ঢাকা রেফার্ড করা হয়। ভিকটিম তার শিশু বাচ্চাকে নিয়ে সুজানগর থেকে নিয়ে আসা এ্যাম্বুলেন্স যোগে ঢাকা রওনা করার পথে কতিপয় বখাটে চাঁদাবাজ পথরোধ করে চাঁদা দাবী করে, আর না হলে তাদের দেওয়া এ্যাম্বুলেন্সে করে ঢাকা যাবে মর্মে ভয়ভীতি প্রদর্শন করে। অসহায় ব্যক্তি সহ শিশু বাচ্চার আর্তনাদে হাসপাতালে এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়। পুলিশ উপস্হিত হয়ে তাৎক্ষনিকভাবে উক্ত শিশু বাচ্চাকে ঢাকা যাওয়ার ব্যবস্থা করে।

উক্ত  ঘটনার প্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেফতার করা হয় এবং তাদের সিন্ডকেটের কতিপয় সদস্য পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চাদাবাজির মামলা দায়ের করা হয়েছে। সদর হাসপাতালের সুষ্ঠু পরিবেশ রক্ষায় ইতিপূর্বে জেলা পুলিশের অভিযানে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানায় পুলিশ।