সাফল্যের শীর্ষে পাবনা ক্যাডেট কলেজ, শতভাগ জিপিএ-৫

প্রতি বছরের মতো এবারও উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় পাবনা ক্যাডেট কলেজ ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে । এবার জেলার এই শীর্ষ শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এবার ৫৩ জন শিক্ষার্থী অংশ নিয়ে সবাই জিপিএ-৫ পেয়েছে । আর পাসের হারও শতভাগ।

পাবনা ক্যাডেট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুহাম্মদ আব্দুল কবীর বলেন, প্রতি বছরের মতো এবারও আমাদের কলেজ থেকে শতভাগ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। ৫৩ জন শিক্ষার্থীর সবাই জিপিএ-৫ পেয়েছে। ৫৩ জন শিক্ষার্থীর মধ্যে ৫২ জন বিজ্ঞান বিভাগ ও একজন মানবিক বিভাগ এবারের পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

তিনি আরও জানান, এটা খুবই আনন্দের একটি খবর। আমরা সবাই খুবই উৎফুল্ল। ক্যাডেট কলেজের এ সাফল্যের ধারা ভবিষ্যতেও অক্ষুন্ন থাকবে বলেও আশা প্রকাশ করেন অধ্যক্ষ মুহাম্মদ আব্দুল কবীর।

সাফল্যের পেছনে শিক্ষক ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে রাকিবুল হাসান, ফাহিমুল ইসলাম সাদ, আনামূল, আরাফ ও আফিফ বলেন, আমাদের ঈর্ষণীয় সাফল্য অর্জনের পেছনে আমাদের বাবা-মায়ের অবদান সবচেয়ে বেশি। আর শিক্ষক ও কলেজ কর্তৃপক্ষের অবদান প্রশংসা করার মত।‌ তারা সঠিক দিকনির্দেশনা ও নিয়মিত পাঠদান করেছেন। করোনার মধ্যেও অনলাইনে প্রচুর সময় দিয়েছেন আমাদের শিক্ষকরা।

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ