পাবনায় ‌‘সেবা সংগঠন’র উদ্যোগে শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

রেজা নাবিল: আসন্ন ঈদ-উল ফিতরে গ্রামাঞ্চলের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর প্রয়াস নিয়ে প্রায় শত পরিবারের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার(৮ই মে) সকাল দশটায় পাবনা সদর উপজেলার দোগাছী ইউনিয়নস্থ চর আশুতোষপুরে স্বাস্থ্যবিধি মেনে এ বিতরণ কর্মসূচি পালন করা হয়।

উপহার সামগ্রী হিসেবে অর্ধশতাধিক অসহায়দের বিতরণ করা হয়- সেমাই, চিনি, ডাউল, গুড়া দুধ ও সাবান এবং বাকী প্রায় অর্ধশত শিশু ও বৃদ্ধাসহ বিভিন্ন বয়সীদের বিতরণ করা হয় বিভিন্নধরনের পোশাক। এছাড়া সবার মাঝেই মাস্ক বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সভাপতি- কায়ছার আলম, সাধারণ সম্পাদক- আমিনুল ইসলাম, যুগ্ম সম্পাদক- সুমন হোসেন, কোষাধ্যক্ষ- রেজা নাবিল, সাংগঠনিক সম্পাদক- সোলায়মান হোসেন শুভ, প্রচার সম্পাদক- রেজয়ান ইসলাম রমিন, কার্যকরী সদস্য- শাহজালাল ও শুভাকাঙ্ক্ষী রবিন ও শফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য ২০২০ সালের মার্চ মাসে চর আশুতোষপুরের আর্তমানবসেবীদের নিয়ে এ সংগঠনটির যাত্রা শুরু হয়। এরই মধ্যে মহামারী পরিস্থিতিতে কয়েক দফায় রাতের আধারে অসহায়দের দরজায় গিয়ে সহযোগিতা পোঁছে দেয়াসহ বিভিন্ন উৎসবে মাংস দেয়ার মত কর্মসূচিতে সফলতার সমীকরণকে উন্নত রেখেছে।