পাবনায় ৬টি মোটরসাইকেল দুই চোর আটক666

পাবনা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ৬ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করেছে।

এসময় ঘটনার সাথে জড়িত সংবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো, পাবনার সুজানগর উপজেলার বনকোলা দাসপাড়া গ্রামের মোয়াজ্জিম খঁার ছেলে মনিরুল ইসলাম ও পাবনা সদর উপজেলার বলরামপুর মধ্যপাড়া গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে সাদ্দাম হোসেন রুবেল।

মঙ্গলবার দুপুরে পাবনা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম জানান, সম্প্রতি বেড়া থানার মৈত্রবাধা এলাকার বাসিন্দা ডাক্তার ইউসুফ আলীর বাড়ির নিচতলার গ্যারেজ থেকে একটি এপাচি মোটরসাইকেল চুরি হয়।

এ ঘটনায় বেড়া মডেল থানায় একটি চুরির মামলা দায়ের হলে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল গত ২৬ জুন অভিযান চালিয়ে সুজানগরের দাসপাড়া থেকে প্রথমে মনিরুল ইসলামকে আটক ও তার হেফাজত থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে।

পরে তার স্বীকারোক্তি অনুয়ায়ী চোর চক্রের অপর সদস্য সাদ্দাম হোসেন রুবেলকে আটক করা হয়। পরে রুবেলের দেয়া তথ্যে পাবনা সদর, বেড়া ও সুজানগর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরো ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।

রুবেলের বিরুদ্ধে পাবনা সদর থানায় তিনটি মামলা রয়েছে। সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।