পাবনায় সড়ক আটকিয়ে ট্রাকে ডাকাতি

পাবনার সুজানগর-চিনাখড়া সড়কের খয়রান ব্রিজের পাশে একটি ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নগদ টাকা এবং মোবাইল সেট ছিনিয়ে নেয় বলে জানা গেছে।

এ সময় ডাকাতদল মাছ ব্যবসায়ী শরীফুল ইসলাম (৪০) ও ট্রাকের ড্রাইভার সোহেল রানাকে (৩২) মারপিট করে ট্রাক ভাংচুর করে।

সোমবার (৫ মে) রাত ১টার দিকে এই ডাকাতি সংঘটিত হয়। এ ঘটনায় সুজানগর থানা পুলিশ রাফিল ইসলাম ওরফে হাবিব নামে সন্দেহ ভাজন এক ডাকাতকে গ্রেফতার করেছে। সে পাবনার সদর উপজেলার শ্রীখোল গ্রামের আব্দুর রশিদের ছেলে।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা জানান, উপজেলার মসজিদপাড়া গ্রামের আবুল হাশেমের ছেলে মাছ ব্যবসায়ী উক্ত শরীফুল ইসলাম গত রবিবার সুজানগর থেকে একটি মিনি ট্রাকযোগে পোনা মাছ নিয়ে ঢাকায় যায়। সেখান থেকে সে মাছ বিক্রি করে ওই ট্রাকযোগে সুজানগর-চিনাখড়া সড়ক হয়ে বাড়ি ফিরছিল। ট্রাকটি চিনাখড়া ব্রিজের অদূরে পৌঁছালে একটি সশস্ত্র ডাকাতদল ট্রাকের গতিরোধ করে তার কাছে থাকা মাছ বিক্রি করা প্রায় ২লক্ষ টাকা লুট করতে নেয়। এতে সে বাঁধা দিলে ডাকাতদল তাকে এবং একই গ্রামের ট্রাক ড্রাইভার সোহেলকে বেধড়ক মারপিট করে।

‘ডাকাতরা টাকা ও ২টি মোবাইলসেট লুট করার পাশাপাশি ট্রাকের সামনের গ্লাস ভাঙচুর করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে থানায় একটি ডাকাতি মামলা হয়েছে।