পাবনায় সি-লাইনের চাপায় ঝড়ল স্কুলছাত্রসহ ৩ প্রাণ

পাবনায় ঢাকাগামী সি-লাইন পরিবহনের একটি বাসের চাপায় স্কুলছাত্রসহ ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের চিনাখড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পাবনার মাধপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশ জানায়, বুধবার রাতে পাবনা-ঢাকা মহাসড়কের চিনাখড়া নামক স্থানে ফিডার রাস্তা হতে মহাসড়ক পার হবার সময় যাত্রীবাহী একটি রিকশাভ্যানকে ঢাকাগামী সি-লাইন পরিবহনের একটি কোচ (নং ঢাকা মেট্রো-ব ১৪-৮৬৫০) ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই সাঁথিয়া উপজেলার হাসানপুর গ্রামের মৃত হাকিমের ছেলে ভ্যান চালক ইলিয়াস (৪৫) মারা যায়।

ভ্যানে থাকা চিনাখড়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদের ছেলে সোহেল রানা (১৬) ও সুজানগর উপজেলার অন্ধারকোটা গ্রামের মৃত কাশেমের ছেলে হারুনকে (২৪) গুরুত্ব আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় রাতেই তাদের মৃত্যু হয়।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলী রেজা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে পরিবারের নিকট হস্থান্তর করা হয়েছে। পুলিশ দূর্ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক সি-লাইন কোচটি আটক করেছে। চালক পলাতক রয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।