পাবনায় শ্যালককে ধরিয়ে দিতে দুলাভাইয়ের পুরস্কার ঘোষণা!

আপন বোনের বাড়িতে বেড়াতে এসে ড্রেসিং টেবিলের ড্রয়ার ভেঙ্গে এক লাখ ১৬ হাজার টাকা চুরি করে পালিয়ে স্ত্রীর ভাই (শ্যালক) নুরুজ্জামান ওরফে বুলেট (২৮)। তাই চোর শ্যালককে ধরিয়ে দিতে থানায় অভিযোগ ও পুরস্কার ঘোষণা করেছেন দুলাভাই সোহেল রানা।

ব্যাপক আলোচিত এই ঘটনাটি ঘটেছে পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের পশ্চিমপাড়ার দুলাল শাহের বাড়িতে। রবিবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন দুলাভাই সোহেল রানা।

চোর শ্যালক বুলেট চাপাইনবাবগঞ্জের রহনপুর উপজেলার আলিনগরের ব্রজোনাথপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে।

ভুক্তভোগী দুলা ভাই সোহেল রানা জানান, শ্যালক বুলেট তার বাড়িতে বেড়াতে এসে গত ৫ আগস্ট মেজভাই বিল্লাল হোসেনে ঘর থেকে এক লাখ ১৬ হাজার টাকা চুরি করে পালিয়ে যায়। এরপর থেকে অনুসন্ধান চালিয়ে টাকাগুলো শ্যালক চুরি করেছে বলে নিশ্চিত হওয়া গেছে। তাই নিজের ও স্ত্রী নাজমা খাতুনের যৌথ সিদ্ধান্তে চোর শ্যালককে ধরতে থানায় অভিযোগ করা হয়েছে। একই সঙ্গে তাকে ধরিয়ে দিতে পারলে ১০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করা হয়েছে।

বিল্লালের স্ত্রী নাজমা খাতুন জানান, ছোট বেড়াতে এসে ভাসুরের টাকা চুরি করে পালিয়েছে। এই জন্য শ^শুড় বাড়ির লোকজনের নিকট তার অপমানিত হতে হচ্ছে। তাই চোর ভাইকে ধরিয়ে দেওয়ার জন্য পুরুষ্কার ঘোষণা করা হয়েছে।

ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) জামিলুর রহমান জানান, এই বিষয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। আসামি নুরুজ্জামান ওরফে বুলেটকে গ্রেফতারের চেষ্টা চলছে।