পাবনায় শুটিংয়ে শাকিব খানের নায়িকা নিয়ে ‘লুকোচুরি’, নানা গুঞ্জন

সোহানী হোসেনের গল্প ও প্রযোজনায় ‘অন্তরাত্মা’ সিনেমাটি নির্মাণ করছেন ওয়াজেদ আলী সুমন। গত ৬ মার্চ থেকে পাবনায় চিত্রায়ণে অংশ নিচ্ছেন শাকিব খান। এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়িকা দর্শনা বণিক । এই দর্শনাকে নিয়ে চলছে কর্তৃপক্ষের লুকোচুরি।

এ সিনেমার চিত্রায়ণে অংশ নিতে ৯ মার্চ ঢাকায় আসার কথা ছিল দর্শনার। কিন্তু তিনি এসেছেন ১০ মার্চ রাতে। তারপর ঢাকা থেকে সোজা পাবনা চলে আসেন এ অভিনেত্রী। অংশ নিয়েছেন চিত্রায়ণে। কিন্তু পরিচালক ওয়াজেদ আলী সুমন সংবাদমাধ্যমকে জানান, দর্শনা এখনও ঢাকায় আসেননি। কিছুদিন পর শুটিংয়ে যোগ দেবেন তিনি।

শুক্রবার (১২ মার্চ) সকালে ওয়াজেদ আলী সুমন বলেন, ‘দর্শনা তিন-চার দিন পরে আসবেন। আমাদের যখন প্রয়োজন হবে, তখন তিনি যোগ দেবেন। এখন শাকিব খানের অংশের শুটিং করছি।’

কিন্তু বিভিন্ন গনমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের নিকট আসা ছবিতে দেখা গেছে, শাকিব খানের বিপরীতে শুটিংয়ে অংশ নিয়েছেন দর্শনা বণিক।

খোঁজ নিয়ে জানা গেছে, পাবনার বিভিন্ন লোকেশনে চিত্রায়ণে অংশ নিয়েছেন দর্শনা বণিক। ছবিতে দেখা গেছে, সাদা শার্ট এবং ধূসর রঙের প্যান্ট পরা শাকিব খান। তার পরনে নীল রঙের কোটি। অন্যদিকে দর্শনার পরনে ছিল গাঢ় সাদা উড়নার সঙ্গে সবুজ রঙের স্যালোয়ার।

দর্শনা বণিকের ঢাকা আসা নিয়ে লুকোচুরি কেন? জানতে পরিচালক ওয়াজেদ আলী সুমনের নাম্বারে ফোন করলে তিনি বলেন, ‘ভাই, একটু পরে কল দেন। বলে ফোন রেখে দেন।

অনেকেই ধারনা করছেন ওই নায়িকার কাজের অনুমতি না থাকার কারনেও এই লুকোচুরি হতে পারে। ইতিপূবেও ওয়াক পারমিট ছাড়া ভারতের অভিনেতারা এসে এদেশে অভিনয় করার নজির আছে। বিষয়টি প্রশানসনের দেখা খোজ নেওয়া দরকার বলেও জানান তারা।

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ