পাবনায় যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা

পাবনা সদর উপজেলায় বিল্লাল হোসেন (৩৫) নামের এক যুবককে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি এলাকায় চরমপন্থি দলের স্থানীয় নেতা ছিলেন বলে জানা গেছে।

রবিবার (২৭ জুন) রাতে উপজেলার আতাইকুলা থানাধীন সাদুল্লাপুর ইউনিয়নের পূর্ব চরপাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত বিল্লাল ওই ইউনিয়নের চরপাড়া গ্রামের আব্দুল করিমের ছেলে।

স্থানীয়রা জানায়, রোববার (২৭ জুন) দিনগত রাতে পাবনা শহর থেকে মোটরসাইকেলে করে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন বিল্লাল। পথে পূর্ব চরপাড়ায় আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তার মোটরসাইকেলে গতিরোধ করে তাকে গুলি করে এবং পাশের পাটক্ষেতের মধ্যে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করার পর পালিয়ে যায়।

এ বিষয়ে পাবনা আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, পূর্ব শত্রুতার জের ধরে চরমপন্থি দলের নেতা বিল্লাল হোসেনকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কে বা কারা এবং কী কারণে তাকে হত্যা করেছে তা জানতে তদন্ত শুরু হয়েছে। খুনের ঘটনায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা আছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি জানান, এই হত্যাকাণ্ডের বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ এখনো করা হয়নি। তবে তদন্ত করে পরিবারের সঙ্গে কথা বলে মামলা চূড়ান্ত করা হবে।