পাবনায় ম্যারাথন, আপনিও অংশগ্রহণ করবেন যেভাবে

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় পাবনায় প্রথমবারের মতো আয়োজন করা হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন -২০২১।

আগামী ৭ মার্চের এই প্রতিযোগিতায় আপনিও অংশগ্রহণ করতে পারবেন। এব্যাপারে পাবনা জেলা প্রশাসনের ফেসবুক পেজ থেকে বিস্তারিত তুলে ধরা হয়েছে। পাবনা বার্তা ২৪ ডটকমের পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো-

পাবনাবাসীর অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ০৭ মার্চ, ২০২১ তারিখের মধ্যে বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় ” বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১” অনুষ্ঠীত হবে। উক্ত ম্যারথনে অংশগ্রহণের জন্য BSMDM 2020 অ্যাপের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। অ্যাপটি গুগল প্লে স্টোরে পাওয়া যাবে।

এ সম্পর্কিত তথ্য অনুসন্ধানের জন্য 09612021100 নম্বরে সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত যোগাযোগ করা যাবে। এছাড়া আগামী ০৯-২০ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতি উপজেলায় বিনামূল্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করার জন্য উপজেলা নির্বাহী অফিসারদের তত্ত্বাবধানে রেজিস্ট্রেশন বুথ খোলা থাকবে। উক্ত ম্যারাথনে আপনাদের অংশগ্রহণ একান্তভাবে কাম্য।

বি:দ্র: অত্র জেলার অংশগ্রহণকারীদের সর্বোচ্চ সংখ্যা- ১০ হাজার ৫০০ জন (প্রতি উপজেলা হতে সর্বোচ্চ ১ হাজার ৫০০ জন) অংশগ্রহণকারীদের বয়স নূন্যতম ১৬ বছর হতে হবে।

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ