পাবনায় বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় কিশোর নিহত, চালক আশঙ্কাজনক

পাবনার চাটমোহর উপজেলায় বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের ধাক্কায় মারুফ হোসেন (১২) নামের এক কিশোর নিহত হয়েছে। এঘটনায় মোটরসাইকেল চালকও গুরুতর আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

রবিবার (২৫ এপ্রিল) সন্ধায় উপজেলার সাইকোলা ইউনিয়নের সবুজ পাড়া গ্রামে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় চালক আসিফ হোসেনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে এলাকাবাসী।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, রবিবার সন্ধায় কিশোর মারুফ হোসেন বাজার থেকে বাইসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল। এমন সময় দ্রুত গতির একটি মোটরসাইকেল গতি নিয়ন্ত্রণ করতে না পেরে তাকে ধাক্কা দিলে বাইসাইকেল সহ কিশোর মারুফ রাস্তার পাশে খাদে ছিটকে পড়ে যায় এবং চালক আসিফও গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার মূহুর্তে কিশোর মারুফ মারা যায়।

মোটরসাইকেল চালক আসিফকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবণতি হলে পাবনা মেডিকেলে এবং পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা ও আশংকাজনক বলে জানা গেছে।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, দূর্ঘটনার খবর জানার পরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।