পাবনা শহরে বিক্ষোভ মিছিল করল বিএনপি

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সেক্টর কমান্ডার, বিএনপির প্রতিষ্ঠাতা এবং সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে এবং অবিলম্বে এমন সিদ্ধান্ত বাতিলের দাবিতে পাবনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পাবনা জেলা বিএনপি।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে শহরের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল সহকারে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে এসে সমবেত হয়। পরে সেখান মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে দলীয় কাযালয়ে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সামাদ খান মন্টু, সাবেক সাধারন সম্পাদক হাবিবুর রহমান তোতা, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাষ্টার, সদস্য আনিসুল হক বাবু, কে এম মুছা, নূর মোহাম্মদ মাসুম বগা, জেলা যুবদলের সভাপতি মোসাব্বির হোসেন সনজু, সাধারন সম্পাদক হিমেল রানা প্রমূখ।

বক্তারা বলেন, জিয়ার খেতাব বাতিলের সিদ্ধান্ত নেবার চিন্তা করে সরকার মহান মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের অপমান করেছে। মহান মুক্তিযুদ্ধের ইতিহাসে শহীদ জিয়ার নাম স্বর্নাক্ষরে লেখা থাকবে। মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের বুকের ভেতর জিয়া অবস্থান করছে। অবিলম্বে সরকারকে এমন সিদ্ধান্ত থেকে সরে আসার আহবান জানান বক্তারা।

>> পাবনার নিয়মিত ভিডিও পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেল আইকনটি চালু করুন। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন