পাবনায় বিএনপি প্রার্থীর মাইক ছিনতাই, পোস্টার পুড়িয়ে ফেলার অভিযোগ

পাবনার বেড়া উপজেলা উপ নির্বাচনে প্রচারে বাধা, মাইক ছিনতাই, পোস্টার পুড়িয়ে ফেলাসহ বিভিন্ন আচরণ বিধির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন বিএনপি প্রার্থী রইজ উদ্দিন।

সোমবার দুপুরে পাবনা প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে রইজ উদ্দিন বলেন,বেড়া উপজেলার ৫টি ইউনিয়নে ৬টি মাইক্রোবাসযোগে ৬০/৬৫জন নৌকা প্রার্থীর কর্মীরা সশস্ত্র অবস্থায় তার সমস্ত পোস্টার নামিয়ে পুড়িয়ে দেয়। তারা প্রচারের মাইক ছিনতাই করে নিয়ে যায়। কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি প্রদান করা হচ্ছে। এমনকি আমার বাড়ির সামনে দিয়ে বারবার সশস্ত্র মহড়া দিচ্ছে। সাধারণ ভোটারদের ভোট কেন্দ্রে না আসতে ভয়ভীতি দেখানো হচ্ছে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে বহিরাগত যুবকদের সশস্ত্র আনাগোনা বৃদ্ধি পাচ্ছে। ফলে সাধারণ ভোটাররা আতংক ও শংকায় দিন অতিবাহিত করছে।

তিনি বলেন, এসব বিষয় নিয়ে বার বার নির্বাচন কমিশন ও প্রশাসনের সংশ্লিষ্ট ব্যাক্তিগণের নিকট আবেদন করেও দৃশ্যমান কোন অগ্রগতি হচ্ছে না। তিনি  আবারও সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন কমিশন ও প্রশসনের সংশ্লিষ্ট সর্বস্তরের ব্যবক্তিদের কাছে বেড়াবাসীর পক্ষ থেকে অতি দ্রুত নির্বাচনী এলাকায় র‌্যাব,বিজেবি পুলিশের টহল বৃদ্ধিসহ ভোটারদের নিরাপত্তবিধানে বহিরাগত সন্ত্রাসীর আগন ঠেকাতে কার্যকরী ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

 সেই সাথে ব্যালটপেপার ভোটের দিন সকালে সরবরাহের ও দাবী জানান। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মন্টু, সাবেক সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নান মাস্টার, সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতা, সাবেক যুগ্মা সাধারণ সম্পাদক ছাব্বির হাসান বাচ্চু, সাবেক যুগ্ন সম্পাদক নুর মোহাম্মদ মাসুম বগা ও জেলা যুবদলের সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু।