পাবনায় বাড়ির আঙিনায় ১১ ফুট লম্বা গাঁজা গাছ, গ্রেফতার ২

ফাইল ছবি

পাবনার আতাইকুলা থানার আলোকচর গ্রামে বাড়ির আঙিনায় গাঁজার চাষ করেছিলেন মাদক ব্যবসায়ী রমজান আলী ওরফে গাঁজাবাবু। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে এগারো ফুট লম্বা ১টি গাঁজা গাছ জব্দ করেছে।

শনিবার (৮ আগষ্ট) আতাইকুলা থানাধীন আলোকর গ্রামের পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব গাঁজা গাছ জব্দ করা হয়।

এ ছাড়া গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী রমজান আলী ও ফারুক নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার পাবনা আতাইকুলা থানার সাদুল্লাপুর ইউনিয়নের আলোকচর গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের হেফাজতে থাকা ৫ কেজি ওজনের প্রায় ১১ ফুট লম্বা ১টি গাঁজার গাছ উদ্ধার করা হয়।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিরুল আলম জানান, পুলিশের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে এসআই সুবাশ কুন্ডু বিশ্বাসের নেতৃত্বে ঘটনাস্থল আতাইকুলা থানার সাদুল্লাপুর ইউনিয়নের আলোকচর গ্রাম থেকে ৫ কেজি ওজনের প্রায় ১১ ফুট লম্বা ১টি গাঁজার গাছ   সহ মাদক ব্যবসায়ী রমজান আলী ও ফারুককে তার বসত বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, মাদক ব্যবসায়ী রমজান আলী ওরফে গাঁজাবাবু দীর্ঘদিন যাবত তার বাড়ীতে গাঁজার গাছ রোপন করে উৎপাদিত গাঁজা বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। এ ব্যাপারে আতাইকুলা থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।