পাবনায় বঙ্গবন্ধু টুর্নামেন্ট: ত্রি-রত্নের কাছে ৯০ রানে হেরেছে টাইটানস

প্রতীকী ছবি

মুজিব শতবর্ষ উদযাপনের অংশ হিসাবে পাবনা জেলা ক্রিকেট সাব-কমিটির আয়োজনে বঙ্গবন্ধু পাবনা সুপার কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ এর ১ম পর্বের শেষ খেলায় পাবনা ত্রি-রত্ন ৯০ রানের বিশাল ব্যবধানে পাবনা টাইটানসকে পরাজিত করেছে।

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে অনুষ্ঠিত নির্ধারিত ২০ ওভারের খেলায় পাবনা টাইটানস টসে জয়লাভ করে প্রথমে পাবনা ত্রি-রত্ন কে ব্যাট করতে পাঠালে তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১৬ রান সংগ্রহ করে।

দলের পক্ষে জাবেদ ৪১, অধিনায়ক আশিকুল আলম নাঈম ৪১, তমাল (১) ৩৯, মইনুল ৩৬, তমাল (২) ২৭ ও লিখন ১৭ রান সংগ্রহ করে। পাবনা টাইটানস এর পক্ষে রানা ৩০ রানে ২ টি এবং সাগর (২), শোভন, জুবায়ের ও শাকিল প্রত্যেকেই ১ টি করে উইকেট লাভ করে।

জবাবে পাবনা টাইটানস নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে।  দলের পক্ষে রানা ৩৯, তানভীর জুবায়ের ৩৪ ও ইমরান হোসেন ১৫ রান সংগ্রহ করে। পাবনা ত্রি-রত্ন এর পক্ষে মইনুল ১৩ রানে ৩ টি এবং বাবু, জামিল , রয়েন ,নাঈম ও তমাল (২) প্রত্যেকেই ১ টি করে উইকেট লাভ করে।

পাবনা ত্রি-রত্নের মইনুল অলরাউন্ড পারফরমেন্সের জন্য ম্যান অফ দি ম্যাচ মনোনীত হয়। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন গৌতম কুমার সরকার গোরা ও মোঃ মাসুদ রানা,স্কোরার মোঃ রাইসুল ইসলাম রিজন, স্কোর বোর্ড শিহাব বিশ্বাস।  ১ম পর্বে পাবনা ত্রি-রত্ন এর ৩ খেলায় ৩য় জয় এবং পাবনা টাইটানস এর ৩ খেলায় ৩য় পরাজয়।