পাবনায় ফেসবুক কমেন্টসে মহিলা আ.লীগকে কটূক্তি, মাদ্রাসাছাত্র আটক

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় মো. সিয়াম সরকার (২০) নামের এক মাদ্রসাছাত্রকে আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি পোস্টের কমেন্টসে মহিলা আওয়ামী লীগকে কটূক্তি করেছে।

শনিবার (২০ আগস্ট) ডিজিটাল নিরাপত্তা আইনের অধীনে গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (১৯ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার খানমরিচ ইউনিয়ন আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

আটক মো. সিয়াম সরকার খানমরিচ ইউনিয়নের বৌদ্ধ মরিচ গ্রামের মো. তাইবুর রহমানের ছেলে এবং সিরাজগঞ্জ জেলার তারাশ থানার নওগা ফাজিল মাদ্রাসার ছাত্র।

বিষয়টি পাবনা বার্তা ২৪ ডটকমকে নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফয়সাল বিন আহসান জানান, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা মহিলা আওয়ামী লীগ একটি র‌্যালি বের করে। যেটি Md abdul aziz নামের স্থানীয় আওয়ামী লীগ নেতার আইডিতে পোস্ট দেন। এই পোস্টে MD Sizyam SarKar নামের আইডি দিয়ে কটূক্তিমূলক কমেন্টস করে। এই অভিযোগে তাকে খূঁজে বের করে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে ডিজিটাল নিরাপত্তা আইনে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

error: কাজ হবি নানে ভাই। কপি-টপি বন্ধ