পাবনায় নৌকা ভ্রমণে গিয়ে নদীতে পড়ে মেধাবী স্কুলছাত্র নি’খোঁজ

বিলে নৌকায় বেড়াতে গিয়ে বৈদ্যুতিক তারে ধাক্কা খেয়ে পানিতে পড়ে তামিম হোসেন (১৮) নামে এক মেধাবী স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। বুধবার (১৯ আগস্ট) বিকেলে পাবনার সুজানগর উপজেলার গাজনার বিলে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক।

নিখোঁজ তামিম সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের আবু তাহেরের ছেলে। সে এ বছর এসএসসি পাশ করেছে এবং কলেজে ভর্তির অপেক্ষায় ছিল।

সোনাতলা গ্রামের বাসিন্দা ইসমাইল হোসেন খান জানান, পরিবারের সদস্যদের সঙ্গে তামিম গাজনার বিলে নৌকা ভ্রমণে যায়। পরে ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে নৌকার সামনে দাঁড়িয়ে থাকা তামিম বিলের ওপর দিয়ে টানানো বৈদ্যুতিক তারের ধাক্কা খেয়ে পানিতে পড়ে যায়। পরে নৌকায় থাকা পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন নিখোঁজ তামিমকে খোঁজাখুঁজি করলেও বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল আটটা পর্যন্ত তার সন্ধান মেলেনি।

ওসি মোজাম্মেল হক জানান, খবর পাওয়ার পরপরই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ধান চালায়। কিন্তু তার খোঁজ পাওয়া যায়নি। বৃহস্পতিবার রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে সন্ধান চালাবে। আমরা তাদের সহযোগিতা করবো।

উল্লেখ‌্য, তামিম প্রাথমিক শিক্ষা সমাপনী ও জেএসসি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে এবং ২০২০ সালে দুলাই উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে গোল্ডেন জিপিএ-৫ লাভ করে।