পাবনায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু নিহত

পাবনায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে এস্কেভেটরের ধাক্কায় দুই বন্ধু নিহত হয়েছেন। এঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। তাদের আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) রাত সোয়া ১০টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কে পাবনা চিনিকলের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনা পৌর সদরের কুঠিপাড়া এলাকার মৃত হাকিম শেখের ছেলে রিতা ফটোস্ট্যাটের মালিক জাহাঙ্গীর হোসেন (৫৮) এবং তার বন্ধু একই এলাকার মৃত আবুল হোসেন সরকারের ছেলে মনোয়ার হোসেন রঞ্জু (৫৫)। আহতরা হলেন- মাইক্রোবাস চালক মামুন, তাজ ও রোহান। তারা পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু নাঈম মো. ঈছা জানান, একটি এস্কেভেটর (মাটি কাটা ভেকু বহনকারী যান) পাবনা থেকে দাশুড়িয়ার দিকে যাওয়ার পথে বিকল হয়ে চিনিকলের কাছে দাঁড়ানো ছিল। সেসময় পাঁচ যাত্রী বাহনকারী একটি মাইক্রোবাস ঈশ্বরদীর দিকে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে এস্কেভেটরকেকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই আরোহী দুই বন্ধু নিহত হন। আহত তিনজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে এস্কেভেটর ও মাইক্রোবাসটি থানা হেফাজতে নিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।

>> পাবনার নিয়মিত ভিডিও পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেল আইকনটি চালু করুন। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন