পাবনায় ৪ দিন পর ডোবায় মিলল ছাত্রের মরদেহ

পাবনায় নিখোঁজ হওয়ার চার দিন পর ডোবায় মিলল পাবনা সদর উপজেলার ভাড়ারার এলাকার এক ছাত্রের লাশ। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

নিহত বেলাল হোসেন (১১) পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার হাপানিয়া চোমরপুর গ্রামের আফজাল হোসের ছেলে ও শ্রীকোল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র ছিল।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ পরির্দশক (এসআই) অসিত কুমার বসাক জানান, গত ৯ ফেব্রুয়ারী বেলা ১২ টার দিকে বেলাল হোসেন তার বাবার ভ্যান গাড়ি নিয়ে বাড়ি থেকে বেড় হয়ে আর ফিরে আসেনি। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, শনিবার দুপুরে পাবনা সদর উপজেলার ভাড়ারা মসজিদের পাশের ক্যানেলে কচুরিপানার ভেতর একটি মরদেহ ভাসতে দেখে পুলিশ কে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ ও ক্যানেলের পাশ থেকে ভ্যান গাড়িটি উদ্ধার করে। মরদেহ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ মুকুল হোসেন নামের একজনকে আটক করেছে। আটককৃত মুকুল হোসেন আতাইকুলা থানার চোরমপুর গ্রামের আব্দুল হাই এর ছেলে।

>> পাবনার নিয়মিত ভিডিও পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেল আইকনটি চালু করুন। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন