পাবনায় জামায়াত-হেফাজতকে কোনও হরতাল করতে দেবে না আ.লীগ

মহান স্বাধীনতা দিবসে রাজধানীর বায়তুল মোকাররম, ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রামে পুলিশের গুলিতে নেতাকর্মীদের নিহতের প্রতিবাদে ডাকা হেফাজতে ইসলামীর হরতাল রুখে দেয়া ঘোষণা দিয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

তাদের ডাকা হরতালবিরোধী বিক্ষোভ মিছিল করেছে পাবনা জেলা আওয়ামী লীগ। রবিবার (২৭ মার্চ) রাত ৮টায় জেলা আওয়ামী লীগের কার্যালয় হতে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ স্থানে প্রদক্ষিণ করে কার্যালয়ের সামনে এসে পথসভায় মিলিত হয়।

পথসভায় জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

বক্তারা বলেন, আগামীকাল পাবনায় জামায়াত-হেফাজতে কোন হরতাল করতে দেব না এবং হরতাল করার পাঁয়তারা করলে প্রতিহত করার জন্য আহবান জানান নেতাকর্মীদের। দেশে অস্থিতিশীল করার জামায়াত-শিবির জঙ্গিবাদ ও মৌলবাদ সন্ত্রাসীরা পাঁয়তারা করছে। বর্তমান সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করার জন্য এইসব দোসররা বিভিন্নভাবে আন্দোলন করার চেষ্টা করছে এদের প্রতিহত করবে আওয়ামীলীগ সরকার।

মিছিলে পাবনা জেলা আওয়ামীলীগসহ দলের অন্যান্য সকল অঙ্গ সহযোগী সংগঠন সমূহের নেতাকর্মীদের উপস্থিত ছিলেন।