পাবনায় ছিনতাইকালে দুই মহিলা হাতেনাতে ধরা, পিটিয়ে পুলিশে সোপর্দ

ঈশ্বরদীতে শাকিলা (২২) ও শিলা (৩২) নামের দুই ছিনতাইকারীকে আটক করেছে ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়ি পুলিশ। রবিবার (৫ জুলাই) দুপুরে ঈশ্বরদী বাজারে এই ঘটনা ঘটে। শাকিলার স্বামীর নাম শাহীন। আর শিলার স্বামী বিল্লাল।

ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন জানান, রবিবার দুপুরে ঈশ্বরদী বাজারে এক মহিলার ব্যাগ থেকে কৌশলে টাকা চুরির সময় জনতা হাতেনাতে ধরে ফেলে বোরকা পার্টির দুই সদস্য শিলা ও শাকিলাকে।

উত্তেজিত জনতা তাদের উত্তম মধ্যম দিয়ে তাদের পুলিশে  সোপর্দ করে। আটককৃতদের বাড়ি পাবনা শহরের মুজাহিদ ক্লাবের নিকট বলে তারা জানিয়েছে। বেশ কিছু দিন যাবৎ ঈশ্বরদীতে বোরকা পার্টির উৎপাত লক্ষ্য করা যাচ্ছিল।

উল্লেখ্য, গত রবিবার ঈশ্বরদী ফতেহ মোহাম্মদপুর এলাকার ব্র্যাক স্কুলের শিক্ষিকা হোসনে আরা পলির নিকট থেকে ২০ হাজার ও  গত বৃহস্পতিবারে মধ্য আরণকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আয়েশা সিদ্দিকার নিকট থেকে ১ লক্ষ  ৮৪ হাজার টাকা ব্যাগ থেকে কৌশলে হাতিয়ে পালিয়ে যায় বোরকা পার্টির সদস্যরা।

এসব ঘটনায় নিয়ে ঈশ্বরদী বাজারে আগত মহিলাদের মধ্যে আতংক বিরাজ করছিল। এই দুইজন আটক হওয়ায় মহিলাদের মাঝে স্বস্তি ফিরে এসেছে।