পাবনায় ছাত্রলীগ নেতা নেতৃত্বে হাত ধোয়া ব্যবস্থা ও জীবানুনাশক স্প্রে প্রয়োগ

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও পাবনা জেলা ছাত্রলীগের সদস্য মিজানুর রহমান সবুজের উদ্যোগে করোনা সচেতনতার লক্ষ্যে জনসাধারণের জন্য পাবনার বিভিন্ন স্থানে হাত ধৌয়ার ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি পাবনার বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে প্রয়োগ করা হয়েছে।

শুক্রবার (২৭ মার্চ) সকাল ১০টায় পাবনা লাইব্রেরি বাজার থেকে এ কর্মসূচি শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাসির হোসেন, আল কবির রকি, সাংগঠনিক সম্পাদক মুরাদ মালিথা, পাবনা পৌর ১ নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অভ্র ইসতিয়াকসহ ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী।

ছাত্রলীগ নেতারা গ্রামের লোকদের এই মহামারি করোনা ভাইরাস সম্পর্ক সচেতনতা মূলক বিভিন্ন বাণী পৌঁছে দেওয়া হয় এবং তাদের সচেতন হতে আহ্বান জানান।

কর্মসূচিকালে ছাত্রলীগ নেতা মিজানুর রহমান সবুজ বলেন, শান্তির পতাকাবাহী প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ জাতীয় বিপর্যয়ে জনগণের পাশে অতীতের ন্যায় বর্তমানেও পাশে থাকবে। মানুষকে সচেতন করার জন্য ইতিমধ্যে বেশ কিছু পদক্ষেপ নিয়েছি। আল্লাহর রহমতে মানুষের কল্যাণে সেগুলো বাস্তবায়ন করবো।

করোনা ভাইরাসকে ভীতি নয়, সচেতন হওয়া জরুরী। জাতীর এই দূর্যোগে জেলা ছাত্রলীগের সকল সদস্য জনগণের পাশে থাকবে। আপনারা ঘরে থাকুন, নিরাপদে থাকুন।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুরাদ মালিথা বলেন, ‘শিক্ষা, শান্তি, প্রগতির ধারক বাহক বাংলাদেশ ছাত্রলীগ সবসময় মানুষের পাশে ছিলো, আছে, থাকবে।’